বগুড়ায় আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় তিন সদস্য গ্রেফতার

আপডেট: October 22, 2024 |
inbound1930280874475624675
print news

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলায় চুরি হওয়া অটোরিকশাসহ আন্তঃ জেলা চোর চক্রের সক্রিয় তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

২১ অক্টোবর (সোমবার) বগুড়ার শেরপুর থানা অফিসার ইনচার্জ (ওস) শফিকুল ইসমাম এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই সব তথ্য নিশ্চিত করা হয়েছে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন-বগুড়ার শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সেরুয়া দহপাড়া গ্রামের মোঃ রুবেল আহম্মেদ এর ছেলে মোঃ মনির হোসেন(৩১), একই জেলার শেরপুর পৌরশহরের উলিপুরপাড়া এলাকার মোঃ জুয়েল রানার ছেলে মোঃ আবু জাফর(৩২) ও জেলার শাজাহানপুর উপজেলার ভান্ডার পাইকপাড়ার আবু তালেবের ছেলে আবু হানিফ ওরফে সোহাগ(৩৫)।

শেরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) শফিকুল ইসলাম জানান, গত ১০ অক্টোবর দুপুরের দিকে উপজেলার আন্দিকুমড়া এলাকা থেকে আব্দুস সালামের মালিকানাধীন একটি অটোরিকশা চুরি হয়।

এই ঘটনায় গাড়ির মালিক আব্দুর সালাম বাদি হয়ে শেরপুর থানায় লিখিত অভিযোগ দেন।

সেই অভিযোগের পেক্ষিতে তথ্য-প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে উপ-পরিদর্শক (এসআই)রবিউল ইসলাম চোর চক্রকে ধরতে অভিযানে নামেন।

এর একপর্যায়ে গত ২০ অক্টোবর শেরপুর শহরের উত্তর সাহাপাড়া এলাকা থেকে ম মনির ও জাফরকে গ্রেফতার কটেন। এরপর তাদের দেওয়া তথ্য অনুযায়ী একইদিন দিবাগত রাতে সোহাগকে ধরতে সক্ষম হন।

পরবর্তীতে তাদের তথ্য অনুযায়ী জেলার শিবগঞ্জ উপজেলার হাজারবাড়ি গ্রামের আবু তালেবের বাড়ি থেকে চুরি হয়ে যাওয়া ওই অটোরিকশাটি উদ্ধার করা হয়।

শেরপুর থানার ওসি শফিকুল আরও জানান, পুলিশের অভিযানে গ্রেফতার ব্যক্তিরা আন্তঃজেলা চোরচক্রের সক্রিয় সদস্য। তাদের চুরি-ছিনতাই করাই পেশা।

এই ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। সেই মামলায় আজ সোমবার তাদেরকে বিজ্ঞ আদালতে মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয় বলেও জানান তিনি।

Share Now

এই বিভাগের আরও খবর