ময়মনসিংহে আট লক্ষ টাকার হেরোইনসহ গ্রেফতার ০১

আপডেট: October 22, 2024 |
inbound8696894468659417403
print news

কামরুল হাসান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৮০ গ্রাম হেরোইনসহ ০১ (এক) জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিসিএসসি, ময়মনসিংহ।

২১ অক্টোবর রোজ সোমবার অনুমান ১ টার সময় র‍্যাব-১৪, সিপিএসসি এর একটি আভিযানিক দল ময়মনসিংহ শহরের চরপাড়া মোড়স্থ মেডিকেল কলেজ এলাকায় মাদকদ্রব্য বিরোধী অভিযান পরিচালনাকালে মাদক ব্যবসায়ী মোছাঃ ফিরোজা বেগম (৫৫), স্বামী-মোঃ নজরুল ইসলাম, সাং-দেওপুর, থানা-কালিহাতী, জেলা- টাঙ্গাইল‘কে সন্দেহ হলে তাকে আটক করা হয়।

এ সময় তার সাথে থাকা আরো ২/৩ জন মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে যায়।

উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে আটককৃত মাদক ব্যবসায়ী ফিরোজা বেগমকে তার সঙ্গীয় অপরাপর মাদক ব্যবসায়ীগন দৌড়ে পালানোর কারণ জিজ্ঞাসা করলে সে এক পর্যায়ে তার সাথে থাকা মাদকদ্রব্য হেরোইনের কথা স্বীকার করে এবং নিজ হাতে বের করে দেয়।

অতপর উপস্থিত সাক্ষীদের সম্মুখে উদ্ধারকৃত ৮০ গ্রাম হেরোইন জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। জব্দকৃত হেরোইন এর আনুমানিক মূল্য = ৮,০০,০০০/- (আট লক্ষ) টাকা।

উপস্থিত স্থানীয় লোকদের জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, ধৃত আসামী অপরাপর মাদক ব্যবসায়ীদের সহযোগীতায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

র‌্যাব জানায় মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে আটককৃত ব্যক্তির বিরুদ্ধে ময়মনসিংহ কোতোয়ালী থানায় মামলা দায়ের করতঃ আসামী ও আলামত হস্তান্তর করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর