রুপালী বাংলাদেশ পত্রিকার শুভ উদ্বোধন উপলক্ষে জয়পুরহাটে আলোচনা সভা 

আপডেট: October 20, 2024 |
inbound6963621638879374820
print news

জয়পুরহাট প্রতিনিধি: মুক্তচিন্তার দুরুন্ত প্রকাশ এই প্রতিপাদ্য নিয়ে  রূপালী বাংলাদেশ পত্রিকার শুভ উদ্বোধন উপলক্ষে জয়পুরহাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে রবিবার দুপুরে জয়পুরহাট প্রেসক্লাবে রূপালী বাংলাদেশ পত্রিকার জয়পুরহাট জেলা প্রতিনিধি  আবু রায়হান এর সভাপতিত্বে জয়পুরহাট প্রেসক্লাবের সহ-সভাপতি ও দেশ টিভির জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন মাওঃ মোঃ ইমরান হোসেন।

আলোচনা সভায় প্রধান অতিথির  বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক মোঃ গোলজার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি ও বাংলা ভিশন টিভির জেলা প্রতিনিধি প্রবিণ সাংবাদিক মোঃ আবু বক্কর সিদ্দিক।

inbound3227148885627470376

আরও বক্তব্য দেন, জয়পুরহাট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বণিক বার্তার, দিগন্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ মাশরেকুল আলম, সহ-সভাপতি ও আর টিভির জেলা প্রতিনিধি রাশেদুজ্জামান রাশেদ, সহ-সভাপতি ও এসএ টিভির জেলা প্রতিনিধি সোহেল আহমেদ লিও, সাধারণ সম্পাদক ও দিপ্ত টিভির জেলা প্রতিনিধি মোঃ মাসুদ রানা, ৭১ টিভির জেলা প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন,  সাবেক ছাত্রদল নেতা মোঃ মানিক হোসেন, জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক রেজাউল করিম।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ রমজান আলী, গ্লোবাল টেলিভিশন ও দৈনিক ভোরের আকাশ পত্রিকার জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম খান, মাই টিভির জেলা প্রতিনিধি বিপুল কুমার সরকার, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি হারুনুর রশিদ হারুন, দৈনিক মানবকণ্ঠের জেলা প্রতিনিধি আবু মুসা, চ্যানেল এস এর জেলা প্রতিনিধি সুলতান মাহমুদ, দৈনিক ইনকিলাব পত্রিকার জেলা প্রতিনিধি ও কালের কণ্ঠের কলামিস্ট মোঃ মশিউর রহমান খান, দৈনিক নয়া দিগন্তের জেলা প্রতিনিধি মোঃ ওমর আলী, মোহনা টেলিভিশন ও দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি মিলন রায়হান, সাংবাদিক রফিকুল ইসলাম রকেট, মোঃ রুহুল আমিন, আরমান হোসেন, মনিরুজ্জামান মনির, নেওয়াজ মোর্শেদ নোমান, মোঃ শিমুল হোসেন,  মোঃ রিগান, মোঃ রাসেল, শিতল চন্দ্র, মিনহাজুর রহমান ছোটন, মোঃ রিভুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং সুধিজন।

সভার শুরুতে অতিথিদের ফুলের দিয়ে  স্বাগত জানান রূপালী বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি আবু রায়হান, কালাই উপজেলা প্রতিনিধি  সজিবুল ইসলাম পাভেল ও পাঁচবিবি উপজেলা প্রতিনিধি  বাবুল সরকার।

পরে আলোচনা সভা শেষে অতিথিরা কেক কেটে মুক্তচিন্তার দুরুন্ত প্রকাশ, জয়পুরহাট জেলায় রূপালী বাংলাদেশ এর শুভ যাত্রার উদ্বোধন করেন এবং রূপালী বাংলাদেশকে সাধুবাদ জানিয়ে আরও সফলতা কামনা করেন।

উল্লেখ্য, ইতিমধ্যে জয়পুরহাট জেলার বিভিন্ন নিউজ রূপালী বাংলাদেশে প্রচার হয়েছে সেগুলোর প্রশংশা করে বিভিন্ন দিকনির্দেশনা দেন বক্তারা।

Share Now

এই বিভাগের আরও খবর