রাণীশংকৈল প্রেসক্লাব (পুরাতন) আহ্বায়ক কমিটির নবনির্বাচিত কমিটির কাছে ক্ষমতা হস্তান্তর

আপডেট: October 20, 2024 |
inbound4033778989484889995
print news

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল প্রেসক্লাব (পুরাতন) এর নতুন কমিটির নবনির্বাচিত সভাপতি সফিকুল ইসলাম শিল্পী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের কাছে ক্ষমতা হস্তান্তর করেছেন আহ্বায়ক কমিটি ।

১৯অক্টোবর (শনিবার) সন্ধ্যা ছয়টার সময় প্রেসক্লাব কার্যালয়ে আহ্বায়ক কুশমত আলীর সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক মাহাবুব আলমের সঞ্চালনায় এক আলোচনা সভায় তাদের হাতে দায়িত্ব অর্পণ করা হয়।

অনুষ্ঠানে নব নির্বাচিত সভাপতি সফিকুল ইসলাম শিল্পী ও সম্পাদক হুমায়ুন কবির তাদের বক্তব্য বলেন,আগামী দুই বছর প্রেসক্লাবের উন্নয়ন স্বার্থে দায়িত্বে থাকাকালীন সময়ে যেন কাজ করে যেতে পারি। এজন্য প্রেসক্লাবের উন্নয়নে সকল সদস্যদের সহযোগিতা কামনা করছি।

অনুষ্ঠান শেষে বিগত বছরের প্রেসক্লাবের উন্নয়ন ও সাংগঠনিক নথিপত্র বুঝে দেয়া হয় নবনির্বাচিত নতুন কমিটির হাতে। এসময় নতুন কমিটিকে প্রেসক্লাবের সকল সদস্য ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

এসময় প্রেসক্লাবের আহ্বায়ক কুশমত আলী, যুগ্ম আহ্বায়ক মাহবুব আলম,নব-নির্বাচিত সভাপতি সফিকুল ইসলাম শিল্পী, সম্পাদক হুমায়ুন কবির, সাবেক সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সদস্য সোহরাব হোসেন,সদস্য জাহাঙ্গীর আলম, হযরত আলী, জাহাঙ্গীর আলম, খালিদ মাহমুদ সুজন, আবু জাফর, মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

Share Now

এই বিভাগের আরও খবর