ডিআইইউ ইংলিশ ক্লাবের নেতৃত্বে মামুন-আলিফ

আপডেট: October 16, 2024 |
inbound517691100928091693
print news

ডিআইইউ প্রতিনিধি: অনেক জল্পনা কল্পনার পর ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) দি ইংলিশ ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি ও সানজিদ হোসেন আলিফ কে সাধারন সম্পাদক করে ২৩ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার রাতে (১৫ অক্টোবর) এক বিজ্ঞপ্তির মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই কমিটির যাত্রা শুরু করা হয়।

এতে ইংরেজি বিভাগের চেয়ারম্যান আরিফ আহমেদ কে প্রধান উপদেষ্টা, সিনিয়র মডারেটর প্রভাষক অর্ক হালদার, মডারেটর প্রভাষক মোঃ ফজলে রাব্বি, মডারেটর প্রভাষক তাসনিম জেরিন, মডারেটর প্রভাষক মোঃ শাহরিয়ার মাহমুদ রাকিব, মডারেটর প্রভাষক মাহিমা আক্তার অদ্রিতা।

কমিটির অন্য সদস্যরা হলেন – সহ-সভাপতি মো. সাইদুল ইসলাম সাকিল, যুগ্ম সাধারণ সম্পাদক শুভ সাদিক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শিশির বিশ্বাস,যুগ্ম সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম , যুগ্ন সাংগঠনিক সম্পাদক সাদিয়া মোস্তাফা মৌসি, কোষাধ্যক্ষ রিফাত রহমান, অর্থ সচিব সাদিয়া আহমেদ ইলমা, দপ্তর সম্পাদক শাহরিয়ার শাজন, যুগ্ম দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম, যুগ্ন দপ্তর সম্পাদক আবদুল্লাহ মাহমুদ, গণমাধ্যম ও প্রচার সম্পাদক মারুফা আক্তার, যুগ্ম প্রচার সম্পাদক রাইমা তানজিম, ক্রিয়া সম্পাদক আরমান আলী, যুগ্ম ক্রিয়া সম্পাদক সাবু আহমেদ, যুগ্ন ক্রিয়া সম্পাদক রায়হান উদ্দিন, যুগ্ন ক্রিয়া সম্পাদক নাঈম ইসলাম,, আইটি সচিব মোঃ শিহাব হাসান নাঈম, সাংস্কৃতিক সম্পাদক শর্মিষ্ঠা সরকার, যুগ্ম সাংস্কৃতিক সম্পাদক আতিয়া ইবনাত ইতু, বিতর্ক সম্পাদক তামান্না ফেরদৌস, যুগ্ম বিতর্ক সম্পাদক মাজিদা খাতুন।

ডিআইইউ দি ইংলিশ ক্লাবের সম্পর্কে জানতে চাইলে সাধারণ সম্পাদক সানজিদ হোসেন আলিফ বলেন, ক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়াটা আমার জন্য এক বড় সম্মানের বিষয়।

আমাদের ক্লাব এমন একটি মঞ্চ হবে যেখানে শিক্ষার্থীরা নিজেদের চিন্তাশক্তিকে কাজে লাগাতে পারবে এবং একে অপরের সাথে জ্ঞান বিনিময় করতে পারবে।

আমি বিশ্বাস করি, একত্রে কাজ করার মাধ্যমে আমরা ক্লাবকে আরও উন্নত করতে পারবো এবং শিক্ষার্থীদের জন্য একটি অনুপ্রেরণাদায়ক পরিবেশ তৈরি করবো।

ক্লাবের বিষয়ে জানতে চাইলে সভাপতি মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, ইংলিশ ক্লাবের সভাপতি হিসেবে নির্বাচিত হওয়াটা আমার জন্য একটি বিশেষ সম্মানের।

আমরা একাডেমিক পাঠ্যক্রমের বাইরে শিক্ষার্থীদের জন্য নানান ধরনের সহশিক্ষা কার্যক্রমের আয়োজন করবো, যা তাদের মননশীলতা, সৃজনশীলতা এবং নেতৃত্বদানের ক্ষমতা বৃদ্ধি করবে।

আমাদের ক্লাব নিয়মিতভাবে ভাষাগত কর্মশালা, বিতর্ক প্রতিযোগিতা, সাহিত্যিক অনুষ্ঠান, নাটক, খেলাধুলা এবং সেমিনার আয়োজন করবে।

আমার আশা, আমাদের ক্লাবের সকল সদস্যের সহায়তায় আমরা একসঙ্গে এই ক্লাবকে নতুন উচ্চতায় পৌঁছে দিতে পারবো।

Share Now

এই বিভাগের আরও খবর