বগুড়ায় চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই, নারীসহ গ্রেফতার ৩

আপডেট: October 12, 2024 |
inbound7987344945800247818
print news

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার কাহালুতে যাত্রীবেশী অজ্ঞান পার্টির সদস্য কর্তৃক চাকলকে অজ্ঞান করে ইজিবাইক ছিনতায়ের ঘটনা ঘটেছে।

পরে জনতা ছিনতাই হওয়া ইজিবাইকসহ অজ্ঞান পার্টির এক নারীসহ তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

গতকাল শুক্রবার(১১ অক্টোবর) রাত পৌণে ৮ টার দিকে বগুড়ার কাহালু উপজেলার দেওগ্রাম থেকে ১৫০ গজ উত্তরে তালোড়া সড়কে এই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে নাটোর জেলার সিংড়া উপজেলার জাহিদুলের ছেলে মিনহাজ তাঁর ইজিবাইক নিয়ে কাহালু উপজেলার এরুইল বাজেরে যাত্রী বহনের জন্য অবস্থান করছিলেন।

সন্ধ্যার দিকে তালোড়া যাওয়ার কথা বেল ৪ জন অজ্ঞান পাটির সদস্য মিনহাজের ইজিবাইক ভাড়া করে।

ঘটনাস্থলে অজ্ঞান পাটির সদস্যরা কৌশলে ইজিবাইক চালক মিনহাজকে চেতনানাশক ঔষধ পান করিয়ে তাকে অজ্ঞান করে ইজিবাইক নিয়ে পালানোর সময় জনতা তিনজনকে আটক করে।

পরে কাহালু থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্হলে এসে তাদেরকে গ্রেফতার করে থানায় আনে এবং মিনহাজকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করান।

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়া সদর উপজেলার মহিষবাতান গ্রামের মিলন প্রামাণিকের ছেলে মুনছুর প্রামাণিক(২৫)একই উপজেলার মোঃ স্বপন ইসলাম ওরফে সাগর(২৬)ও শাজাহানপুর উপজেলার ডোমনপুকুর গ্রামের আব্দুল মজিদ এর কন্যা মোছাঃ অঞ্জনা আক্তার ওরফে মুক্তি( ১৯)।

কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুজ্জামান এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি জানান, এই ঘটনায় মিনহাজের বড় ভাই বায়োজিদ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

Share Now

এই বিভাগের আরও খবর