আজ বড় পর্দায় মুক্তি পাচ্ছে কুসুম সিকদারের সিনেমা শরতের জবা

আপডেট: October 11, 2024 |
boishakhinews 48
print news

দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী কুসুম সিকদার। তবে এবার শুধু অভিনেত্রী হিসেবেই নয়, নির্মাতা হিসেবেও আত্মপ্রকাশ করছেন তিনি। ২০২১ সালের বইমেলায় প্রকাশিত নিজের লেখা গল্পের বই ‘অজাগতিক ছায়া’র ‘শরতের জবা’ গল্পটি এবার বড় পর্দায় নিয়ে আসছেন তিনি। সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি চিত্রনাট্য ও প্রযোজনাও করেছেন কুসুম।আজ শুক্রবার ঢাকার চার সিনেপ্লেক্সসহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি। মুক্তির প্রথম দিনই ঢাকার একটি প্রেক্ষাগৃহে গিয়ে নিজের সিনেমাটি দেখবেন এই অভিনেত্রী।
এ বিষয়ে গণমাধ্যমকে কুসুম বলেন, আজ বিকালে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ছবিটি দেখতে যাবো। আমার সঙ্গে যাবেন অভিনেত্রী নিদ্রা দে নেহা। সিনেমাটি দেখার পাশাপাশি দর্শকদের সঙ্গেও দেখা করবো, তাদের কথা শুনবো।
লাক্স তারকা হিসেবে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেছিলেন কুসুম সিকদার। অভিনয় করেছেন টিভিনাটক ও সিনেমায়। দুজায়গাতেই সমান জনপ্রিয় ছিলেন তিনি। অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন।
একজন একাকী নারীর রহস্যময় জীবনের গল্প ‘শরতের জবা’। অতৃপ্ত প্রেম, আঘাতের পর আঘাত, কিছু অপ্রত্যাশিত মৃত্যু জড়ানো জবার জীবন নানা সময়ে একেক প্রশ্নের জন্ম দেয়। জবা কি আসলেই খুনি? নাকি অদৃশ্য কোনো শক্তি রয়েছে তার সঙ্গে? এমন থ্রিলার গল্পে নির্মিত হয়েছে শরতের জবা। কুসুম ছাড়াও সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিতু আহসান, ইয়াশ রোহান, নিদ্রা দে নেহা, নরেশ ভূঁইয়া, শহিদুল আলম সাচ্চু প্রমুখ।

Share Now

এই বিভাগের আরও খবর