বিয়ের পিঁড়িতে চিত্রনায়িকা শিরিন শিলা

আপডেট: October 11, 2024 |
boishakhinews 43
print news

আজ বিয়ের পিঁড়িতে বসছেন চিত্রনায়িকা শিরিন শিলা। বেশ ঘরোয়া আয়োজনে নতুন জীবনে পা রাখতে যাচ্ছেন তিনি। এবার জানা গেল পাত্রের পরিচয়।
পাত্র আবিদুল মোহাইমিন সাজিলের সঙ্গে শিলার ৬ বছরের প্রেমের সম্পর্ক। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসিতে স্নাতক সম্পন্ন করেছেন। এ ছাড়া ট্রাভেল এজেন্সির ব্যবসাও রয়েছে সাজিলের।সাজিলের সঙ্গে পরিচয় প্রসঙ্গে সংবাদমাধ্যমকে শিলা বলেন, একটা মজার স্মৃতি আছে আমাদের। আজ থেকে ছয় বছর আগে আমাদের পরিচয়। অর্থাৎ ১০ অক্টোবর পরিচয়। ঠিক পরিচয়ের ছয় বছর পর একই দিনে বিয়ে করছি আমরা। এই সময়টায় আমরা একে অপরকে চিনেছি জেনেছি। অপেক্ষায় ছিলাম সঠিক সময়ের। অবশেষে আমাদের সম্পর্ক পরিণয়ে রূপ নিচ্ছে আজ। সাজিল খুব ভালো একজন মানুষ। আগামীতে আমরা একসঙ্গে পথ চলতে চাই।
তিনি আরও বলেন, ভেবেছিলাম পরে বলব। কিন্তু তা হলো না। যাইহোক এখন বিয়ে নিয়ে ব্যস্ত। রাতে ছবিসহ ফেসবুকে পোস্ট করে দেব। দোয়া করবেন আমার জন্য।
শিরিন শিলাকে সবশেষ দেখা গেছে ‘শেষ বাজি’ সিনেমায়। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভিসহ অনেকে। ছবিটি পরিচালনা করেছেন মেহেদি হাসান।

Share Now

এই বিভাগের আরও খবর