এসেনসিয়াল ড্রাগস কোং লিঃ বগুড়া শাখার চাকুরীচ্যুতদের চাকুরী পূর্নঃবহালের দাবিতে জরুরী সভা অনুষ্ঠিত

আপডেট: October 9, 2024 |
inbound3114402967478876870
print news

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধিঃ এসেনসিয়াল ড্রাগস কোং লিঃ বগুড়া জেলা শাখার চাকুরীচ্যুত শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তাদের চাকুরীতে পূণঃবহালের দাবিতে জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

০৮ অক্টোবর (মঙ্গলবার) বেলা ১১টার দিকে বগুড়া স্টেডিয়াম শাপলা চত্বরে এসেনসিয়াল ড্রাগস কোং লিঃ বগুড়া জেলা শাখার চাকুরীচ্যুত শ্রমিক- কর্মচারী ও কর্মকর্তাদের চাকুরীতে পূণঃবহালের দাবিতে এক জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা শাখার শ্রমিক নেতা তৌহিদুর রহমান খোদামী।

চাকুরীচ্যুত শ্রমিক নেতা হুমায়ুন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বগুড়া জেলা শ্রমিক সাংগঠনিক সম্পাদক ও বগুড়া জেলা সম্মিলিত শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদের সদস্য সচিব লিটন শেখ বাঘা।

তিনি বলেন এসেনসিয়ার ড্রাগস কোং লিঃ বগুাড়া শাখার যত শ্রমিক- কর্মচারী ও কর্মকর্তাদের চাকুরীচ্যুত করা হয়েছে তাদেরকে চাকরীতে পূণঃবহাল করতে হবে।

এসময় চাকুরীচ্যুত বিভিন্ন কর্মচারীগণ বলেন আগামীতে চাকুরী ফিরে পেতে সাংবাদিক সম্মেলন, মানববন্ধন, এসেন্সিয়াল ড্রাগস এর সামনে অবস্থান কর্মসূচি, ঢাকায় এমডির সঙ্গে স্বাক্ষাত,স্বাস্থ্য মন্ত্রণালয়ে ও উপদেষ্টা বরাবার স্মারক লিপি প্রদানসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।

চাকুরী ফিরে পেতে বগুড়া জেলা বিএনপি, সাংবাদিক ও বর্তমান উপদেষ্টা মন্ডলীসহ সকলের সহযোগিতা কামনা করেন।

উক্ত কর্মসূচি সফল করার লক্ষে দুই শতাধিক চাকুরীচ্যুত শ্রমিকদের মধ্য থেকে শ্রমিক নেতা তৌহিদুর রহমান খোদামীকে আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জুলফিকার আলী,এ,কে,এম নজরুল ইসলাম, জিল্লুর রহমান, হাবিবুর রহমান, বিপ্লব, রোস্তম আলী,নেহাজ সাহা,মাহবুবর রহমান, সোলাইমান আলী,সুমন হাসান,হেলাল উদ্দিন, আব্দুল হাকিম,
সাইফুল ইসলাম, মতিউর রহমান, মোহাম্মদ উল্লাহ,ইউনুস আলী,আব্দুল আলিম,আব্দুল হান্নান,আবুল কাসেম,
নজরুল ইসলাম, জহুরুল ইসলাম, জার্জিস, শাহিদুল ইসলাম,সাবান আলী,গোলাম আজম,আরিফুর রহমান, আব্দুস সালাম,মন্তেজার রহমান, সিদ্দিক আলী,আব্দুল খালেক,বিলু মিয়া,ফিরোজ আহম্মেদ, সাজ্জাদ হোসেন,
মোস্তফা, আবু তাহের,ফারুক আহম্মেদ, হাবিবুর রহমান,রাশেদুল ইসলাম, খোকন মিয়া,আলমগীর কবির,রুহুল আমিন, মিজানুল রহমান, হামিদুর রহমান মোফাজ্জল হোসেন,হাফিজার রহমান,
জিয়াউর রহমান, আনিছার রহমান, রফিক, মোখলেছার রহমান,জাহাঙ্গীর হোসেন,সিদ্দিক,মুকুল,মোমিন,ফরহাদ, তহিদুর অনুকুল চন্দ্র, মোক্তাদির,তাইজুর মুনছুর, বুলবুল,জাহিদুর রহমানসহ প্রমূখ।

Share Now

এই বিভাগের আরও খবর