বগুড়ায় লুন্ঠিত মালামাসহ আন্তঃজেলা ডাকাতদলের দুই সদস্য গ্রেফতার

আপডেট: October 8, 2024 |
inbound2768664298163384668
print news

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলায় ডাকাতির ঘটনার তিন দিনের মাথায় লুন্ঠিত মালামালসহ আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় দুই্ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

০৬ অক্টোবর (রোববার) দিবাগত রাতে পাবনা জেলা সদরের দাপুনিয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে লুন্ঠিত মালামালসহ সাইদুল ইসলাম ওরফে সাইদুল (২৫) ও সোহেল রানা(৩০) নামের দুই ডাকাতদলের সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতদলের সদস্য সাইদুল ইসলাম বগুড়া জেলার শেরপুর উপজেলাধীন খানপুর ইউনিয়নের ছাতিয়ানি বটতলা এলাকার আব্দুর রহমানের ছেলে এবং গ্রেফতারকৃত সোহেল রানা একই উপজেলার কুসুম্বী ইউনিয়নের গোসাইবাড়ী কলোনি এলাকার মোঃ মনির উদ্দিনের ছেলে।

০৭ অক্টোবর (সোমবার) দুপুরে শেরপুর থানার অফিসার (ওসি)শফিকুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ সব তথ্য নিশ্চিত করে তিনি বলেন, গত ০৩ অক্টোবর সন্ধ্যার দিকে শেরপুর উপজেলার গাড়ীদহ এলাকায় অবস্হিত কোয়ালিটি ফিড কোম্পানি থেকে একটি ট্রাক(ঢাকা-মেট্রো-ট-১৫-৩৪১৭) বারো টন মাছ-মুরগির খাদ্য বোঝাই করে ট্রাকের চালক মাসুম রওয়ানা হন।

পথিমধ্যে শেরপুর উপজেলা পরিষদের সামনে অবস্থিত কুদ্দুস এন্ড সন্স তেলের পাম্পে মাল বোঝাই ট্রাকটি রেখে চালক মাসুম রাতের খাবারের জন্য বাড়িতে যান।

খাবার খেয়ে বাড়ি থেকে তেলার পাম্পে এসে দেখেন মালামাল বোঝাই ট্রাকটি নেই।

ওসি শফিকুল আরো জানান,ট্রাক ডাকাতির সংবাদ জানার পরে ট্রাকসহ খোয়া যাওয়া মালামাল উদ্ধারে পুলিশ তৎপরতা শুরু করেন।

একপর্যায়ে তথ্য প্রযুক্তি ব্যবহারের মধ্যমে নিশ্চিত হওয়া যায়, যে লুন্ঠিট মালামালসহ ট্রাকটি পাবনা জেলা সদরের দাপুনিয়া বাজারে রয়েছে।

এরপর সেখানে অভিযান চালিয়ে লুন্ঠিত মালামালসহ ট্রাকটি উদ্ধার করা হয়। সেই সঙ্গে ডাকাতির ঘটনায় জড়িত থাকায় আন্তঃজেলা ডাকাত দলের প্রিয় সক্রিয় সদস্য সাইদুল ও সোহেলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ওই দুই জনের বিরুদ্ধে মামলা রুজু পূর্বক আজ বিকেলে বগুড়ায় বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলেও জানান ওসি শফিকুল ইসলাম।

Share Now

এই বিভাগের আরও খবর