বগুড়ায় ফুটবল খেলার সময় বজ্রপাতে দুই শিক্ষার্থী নিহত

আপডেট: October 5, 2024 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলায় ফুটবল খেলের সময় বজ্রপাতে ২ জন স্কুল ছাত্র ঘটনা স্হলেই নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৭ জন।

০৫ অক্টোবর (শনিবার) বেলা ২ টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের জয়লা আলাদী গ্রামের একটি খেলার মাঠে এ ঘটনা ঘটে।

বজ্রপাতে নিহতরা হলেন- জয়লা আলাদী গ্রামের মোল্লা বক্সের ছেলে ও কল্যাণী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র মোঃ জাহিদুল ইসলাম(১৪) ও চক খানপুর গ্রামের আবু তালেব এর ছেলে খানপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র মোঃ মোরছালিন (১৩)।

আহতরা হলেন- জয়লা আলাদী গ্রামের আশরা আলী এর ছেলে মোঃ রাসেল (১০),একই এলাকার আকতারের ছেলে মোঃ মেরাজুল ইসলাম (১১),নূরুল ইসলামের ছেলে মোঃ রানা মিয়া(১৮),জহুরুল ইসলামের ছেলে মোঃ রুস্তম আলী(১২) আব্দুস সাত্তারের ছেলে মোঃ সিহাব(১৪),রাকিব হাসান(১০) ও কামরুল (১০)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জয়লা আলাদী গ্রামে বাঙালী নদী থেকে ড্রেজার মেশিন দিয়ে বালু ও মাটি তুলে বিশাল এলাকা জুড়ে স্তপ করে রেখে দিয়েছে।

সেই স্তপের উপর দুপুরে বেশ কিছু কিশোর ফুটবল খেলার খেলতে ছিল। এ সময় আকাশে কালো মেঘ দেখা যায়। কিচ্ছুক্ষনের মধ্যে বৃষ্টির সাথে বজ্রপাত শুর হতে থাকে।

এতে ঘটনা স্থলেই জাহিদুল এবং মোরছালিন ঘটনা নিহত হয়। আহত হয় কয়েক জন। আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়।

শেরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজিদ হাসান সিদ্দিকী জানান,বজ্রপাতে নিহত অবস্থায় মোরছালিন নামের একজন কিশোরকে হাসপাতালে আনা হয়।

আহত ওই ৭ জনের অবস্থা গুরুতর না হওয়ায় প্রাথমিক ভাবে তাদেরকে চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর