কুবির কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় নতুন মূল্য তালিকা নির্ধারণ করে দিল প্রশাসন

আপডেট: October 3, 2024 |

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার জন্য নতুন মূল্য তালিকা নির্ধারণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। নতুন মূল্য তালিকা ০৪ অক্টোবর থেকে কার্যকর হবে।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোঃ আবদুল হাকিম।

নতুন মূল্য তালিকা থেকে জানা যায়, সকালের নাস্তায় পরোটার মূল্য নির্ধারণ করা হয়েছে ৫ টাকা৷ এছাড়া, ডাল, ভাজি ৫ টাকা, মোরগ তেহেরি ৩০ টাকা, ভুনা খিচুড়ি ২৫ টাকা, সিঙ্গারা ৫ টাকা, চিকেন সমুচা ১০ টাকা, ছোলা ১০ টাকা, নুডলস ২০ টাকা, আলুর চপ ৫ টাকা, আলু পুরি ৫ টাকা, সবজি পাকুড়া ৫ টাকা। পাশাপাশি দুপুর ও রাতের খাবার হিসেবে– এক প্লেট ১০ টাকা (হাফ-৫ টাকা), ব্রয়লার মোরগ ৩৫ টাকা, সোলানী মোরগ ৮০ টাকা (১ পিস), মাছ ৩৫ টাকা, গরুর মাংস ৮০ টাকা (২ পিস), ভাজি ১৫ টাকা, মাছ ভর্তা ১৫ টাকা, শিদল ভুনা ১৫ টাকা, আলু ভর্তা ১০ টাকা এবং ডাল ফ্রি।

প্রক্টর অধ্যাপক ড. মোঃ আবদুল হাকিম বলেন, ‘আগামীকাল থেকে ক্যাফেটেরিয়া নতুন খাদ্য তালিকা অনুযায়ী চলবে।

আমরা দামের পরিবর্তে খাদ্যের গুণ ও মানের প্রতি নজর দিয়েছি। যদি ১ মাসের মধ্যে পরিবর্তন না হয় তাহলে বিকল্প চিন্তা করা হবে।’

ক্যাফেটেরিয়ার দায়িত্বে থাকা মান্নু মজুমদার বলেন, ‘গতকাল মিটিংয়ের মাধ্যমে নতুন একটি মূল্য তালিকা নির্ধারণ করা হয়েছে। আগামীকাল থেকে সেই অনুযায়ী মূল্য রাখা হবে।’

খাবারের মানের বিষয়ে বলেন, এই দামের ভেতরে আমি সর্বোচ্চ চেষ্টা করবো ভালো মানের খাবার দেওয়ার।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের স্যার ও শিক্ষার্থীদের মধ্য থেকে একজনকে নিয়ে মনিটরিং করার জন্যও বলা হয়েছে। আমি চেষ্টা করবো ভালো মানের খাবার সরবরাহ করতে।

Share Now

এই বিভাগের আরও খবর