বিশ্বনবীকে নিয়ে কুটুক্তির প্রতিবাদে বগুড়ার শেরপুরে বিক্ষোভ সমাবেশ

আপডেট: September 28, 2024 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধিঃ বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বগুড়ার শেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

২৭ সেপ্টেম্বর (শুক্রবার) জুম্মার নামাজের পর বগুড়া শেরপুরের স্হানীয় বাসস্ট্যান্ডস্হ শেরপুর কেন্দ্রীয় শাহী জামে মসজিদ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন ধর্মপ্রাণ মুসুল্লিরা।

মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।জাতীয় ওলামা- মাশায়েক আইম্মা পরিষদ ও সর্বস্তরের ওলামা তৌহিদী জনতার ব্যানারে ওই কর্মসূচি আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন মাওলানা মোকাল্লেম হোসেন ওসমানি।

সমাবেশে বক্তব্য রাখেন শেরপুর উপজেলা মডেল মসজিদের খতিব মুফতি হেদায়েতুল্লাহ,শেরপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা এজাজ আহম্মেদ, মুফতি আতিকুর রহমান, টুনিপাড়া কাওমী মাদ্রাসার মুহতামিম মুহাম্মদ হাসান লিটন প্রমূখ।

বক্তারা ভারতের মহারাষ্ট্রের হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ কর্তৃক বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ)কে নিয়ে কটুক্তি করায় এবং বিজেপির সংবাদ নিতেশ নারায়ন তাকে সমর্থন করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

পাশাপাশি তাদেরকে দ্রুত গ্রেফতারপুর্বক আইনের আওতায় এনে ফাঁসি দেওয়ার জন্য ভারত সরকারের প্রতি জোর দাবী জানান, অন্যথায় নবীপ্রেমিক তৌহিদী জনতা বিশ্বব্যাপি কঠোর আন্দোলন গড়ে তুলবে বলেও হুঁশিয়ারী দেন সমাবেশের বক্তারা।

Share Now

এই বিভাগের আরও খবর