ভারতে মুহাম্মদ (সাঃ) কে কটুক্তি করায় পত্নীতলায় বিক্ষোভ

আপডেট: September 27, 2024 |

আকতারুজ্জামান নাইম, নওগাঁ জেলা প্রতিনিধিঃ হযরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে ভারতে কটুক্তির প্রতিবাদে নওগাঁর পত্নীতলায় তৌহিদী মুসলিম জনতার আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বাদ জুমা নজিপুর বাসস্ট্যান্ড জামে মসজিদের উত্তর পাশে গোল চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে গোলচত্বরে এসে তৌহিদী জনতা বিক্ষোভ সমাবেশ করেন।

‘নারায়ে তাকবীর,  ‘আল্লাহু আকবর’  ‘বিশ্ব নবীর অপমান সইবে নারে মুসলমান,  ‘বিশ্ব নবীর দুশনমনেরা হুশিয়ার সাবধান’ ‘আমার নেতা তোমার নেতা বিশ্বনবী মোস্তফা’ ‘মোদির দালালেরা হুঁশিয়ার সাবধান’ বিভিন্ন শ্লোগান দিয়ে বিক্ষোভ করেন তৌহিদি জনতা

বিক্ষোভ সমাবেশে বলা হয় সারাবিশ্বে নবীকে নিয়ে যারা অপমান করবে তাদের বিরুদ্ধে মুসলমানরা সবসময় প্রস্তুত।

ভারতের পুরোহিতদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করার এখতিয়ার নেই। মহানবী (সা.) কে নিয়ে কটূক্তি করে যে কথা বলেছেন, সেটা মুসলমান কিছুতেই সহ্য করতে পারে না।

রাসূল (সা.) কে কটুক্তির দরুণ ভারতকে চরম মূল্য দিতে হবে। দ্রুত অপরাধীকে আটক করে বিচার করতে হবে।

উল্লেখ্য. বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:)কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিত রামগিরির কটূক্তি করায় গত আগস্ট মাসে সংঘটিত এই ঘটনায় মামলা হলেও এখন পর্যন্ত রাজ্য সরকার কাউকে গ্রেফতার না করায় বিশ্ব মুসলিমের অন্তরে ক্ষোভ আরও বহুগুণে বৃদ্ধি পেয়েছে।

যার ফলে ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের মুসলিম জনতা রাস্তায় নেমে আসতে বাধ্য হয়েছেন।

Share Now

এই বিভাগের আরও খবর