ইন্দুরকানীতে ধর্ষকের পিতা রাজু রহমান গ্রেফতার

আপডেট: September 22, 2024 |

মোঃ এম,এইচ শিমুল, ইন্দুরকানী উপজেলা প্রতিনিধি : মোঃ রাজু রহমান (৪২) ।

তিনি ৪ নং নবগঠিত ইন্দুরকানী ইউনিয়নের ১ নং চাড়াখালী গ্রামের বর্তমান ইউনিয়ন পরষিদের সদস্য মোঃ ছলোয়মান হাওলাদারের আপন চাচাতোভাই এবং চাড়াখালী বালুর রাস্তায় খান বিরিয়ানী হাউজ এন্ড রেস্টুরেন্ট ব্যবসা পরিচালনা করতেন।

তার মেয়ে মস্কান ওরফে হাসি (১৪)। সে ইন্দুরকানী সেতারা স্মৃতি মাধ্যিমক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাএী। মা ও মেয়ে ইন্দুরকানী থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগে বলা হয় মোঃ রাজু রহমান তার মেয়েকে ধর্ষন করছে,এই অভিযোগ পাওয়ার পর পুলিশ তার বাড়ি থেকে রাজু রহমানকে গ্রেফতার করে।

পারিবারিক ভাবে জানা যায়,বিগত ১২ বছর আগে দুই সন্তান রেখেমোঃ রাজু রহমানকে তালাক দেয়।মোঃরাজু রহমানকে তালাক দেওয়ার পরে সে ৪/৫ টি বিয়ে করেন।

মোঃরাজু রহমানের মেয়ে তার মায়ের সাথে মোবাইলে কথা বলেন তার পর মেয়ে মায়ের খুলনায় বেড়াইতে যায়।বাড়িতে আসার পর মোঃ রাজু রহমানের মেয়ে তার মাকে আনার জন্য বলে তখন রাজু আনতে নারাজ।

তখন মেয়ে বলে আমি আমার মায়ের কাছে থাকবে তোমার কাছে থাকবেনা বলে।তখন রাজু তার মাকে আবার ইসলাম মতে তাকে বিয়ে করেন।

কিছুদিন যাইতে না যাইতে পারিবারিক সমস্যার সৃষ্টি হয়।সমস্যা হলো,মা তার মেয়েকে এক ছেলের সাথে মোবাইলে কথা বলে।

রাজু এ বিযয়ে জানতে পারে নিষেধ করে এই কথার রেকার্ড মোবাইলে আছে। ইন্দুরকানী থানায় একটা মিথ্যা অভিযোগ করছেন বলে জানা যায়।

স্থানীয় ভাবে আরও জানা যায় মোঃ রাজু রহমানের বাবা মোঃ ছিদ্দকুর রহমান (৭০)একজন ভালো মানুয । তিনি দীর্ঘ দিন খুলনায় ছিলেন,তিনি দেশের বাড়িতে কয়েক বছর হয় আসেন এবং তিনি চাড়াখালী বালুর রাস্তায় খানবিরিয়ানী হাউজ এন্ড রেস্টুরেন্টের ব্যবসা শুরু করেন।

মোঃ ছিদ্দিকুর রহমানের এক ছেলে ও দুই মেয়ে রয়েছেন।তার সংসারে অশান্তি সৃষ্টি র জন্য এই মিথ্যা অভিযোগ করছেন বলে তিনি দাবি করেন। তার কাছে এ বিযয়ে জানতে চাইলে তিনি কান্নায় ভেঙে পড়েন।

Share Now

এই বিভাগের আরও খবর