বগুড়ার শিবগঞ্জের ঐতিহাসিক ভাসু বিহারে সাংবাদিকদের এক মিলন মেলা

আপডেট: September 20, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের আওতাধীন শিবগঞ্জ অনলাইন অনলাইন প্রেসক্লাব এর সদস্যদের মিলন মেলা অনুষ্ঠিত।

১৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকালে বগুড়ার উপজেলার ঐতিহাসিক ভাসু বিহারে সংগঠনের উপজেলা সভাপতি এমদাদুল হকের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবির সঞ্চালনায় এই মিলন মেলা অনুষ্ঠিত হয়।

উক্ত মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় অনলাইন প্রেসক্লাব বগুড়া জেলা শাখার সভাপতি মাকছুদ আলম হাওলাদার।

প্রধান অতিথি বক্তব্যের শুরুতে প্রধান অতিথি বলেন, সাংবাদিকদের এই প্ল্যাটফর্মে এক দেহ এক প্রাণ হয়ে কাজ করার এবং সকলের পারস্পারিক সহযোগিতার মাধ্যমে সামনে এগিয়ে যাওয়ার জন্য উপদেশ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় অনলাইন প্রেস ক্লাব বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক নুরনবী রহমান, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম দয়াসহ শিবগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি শাহজাহান আলী, এবং যথাক্রমে সাজু মিয়া,কনক দেব, কামরুজ্জামান, আনোয়ার হোসেন আর্মি, যুগ্ন সাধারণ সম্পাদক শেখর চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম দপ্তর সম্পাদক উৎপল কুমার মোহন্ত, সহ-দপ্তর সম্পাদক রাব্বি হাসান সুমন,কোষাধ্যক্ষ মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলজার রহমান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বাকি বিল্লাহ , তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুহুল আমিন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তৌহিদ মন্ডল, ক্রীড়া বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম সৈকত, সদস্য হিসেবে নুরনবী রহমান,আবুল খায়ের, আবু হাসান হাবীব, ওছমান গনি, মাসুদ রানা, সোহাগ আল, মাসুদ রানা মাসুদ ও মোহসীন আলী।

Share Now

এই বিভাগের আরও খবর