ভারতে পালিয়ে থেকেও দেশকে নিয়ে ষড়যন্ত্রে মেতে উঠেছে হাসিনা : মির্জা ফখরুল

আপডেট: September 19, 2024 |

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি: ভারতে পালিয়ে থেকেও দেশকে নিয়ে ষড়যন্ত্রে মেতে উঠেছে হাসিনা। দেশের চলমান পরিস্থিতিতে সনাতন ধর্মাবলম্বীদের ওপর জ্বালাও পোড়াও, নির্যাতন নিপীড়ন সহ নানা মিথ্যা অভিযোগ ভারতীয় মিডিয়া দ্বারা প্রকাশ করে বাংলাদেশে সাম্প্রদায়িক সহিংসতা তৈরিতে ব্যস্ত হাসিনা।

দেশের মানুষ সব বুঝে গেছে, দু একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া দেশের কথাও কোন সনাতনী ভাইয়ের বাড়িতে হামলা ভাংচুর লুটপাটের ঘটনা ঘটেনি।

তিনি বলেন,সংখ্যালঘু ভাইদের পাশে থেকে সাহস জোগান। সামনে তাদের দুর্গাপূজা। পূজা যাতে সুশৃংখল ভাবে ভালো করতে পারে।

তাদের জমি জায়গা আত্মীয়-স্বজনের উপর যাতে কোন আঘাত না আসে। সেদিকে লক্ষ্য রাখুন। আমরা এখন মুক্ত। কিন্তু আমরা যাতে মুক্তভাবে চলাচল করতে পারি।

আমরা যারা লড়াই সংগ্রাম করে এ পর্যন্ত এসেছি তাদের প্রতি অনুরোধ আপনারা মানুষের কাছে যান। কথা শুনুন। কারো উপর অত্যাচার জুলুম করবেন না।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে নিজ জেলার রাণীশংকৈল উপজেলা বিএনপির আয়োজনে রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে সম্প্রীতি ও গণতন্ত্র রক্ষায় ফ্যাসিস্ট খুনি হাসিনা এবং তার দোসরদের বিচারের দাবিতে বিশাল জনসভায় উপজেলা বিএনপির সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় তিনি বলেন, আওয়ামীলীগ সরকার ও শেখ হাসিনা দেশকে ফোকলা (ধ্বংস) করে দিয়ে গেছে। নির্বাচন ব্যবস্থা খারাপ করেছে। ১৭ বছর কেউ ঠিকমতো ভোট দিতে পারেনি। সবাই যাতে ভোট দিতে পারে সেই লক্ষ্যে কাজ করছে অন্তবর্তীকালীন সরকার।

আমরা এই সময়টুকু বর্তমান সরকারকে দিতে চাই। আমাদের দায়িত্ব তাদেরকে সহযোগিতা করা।

তিনি আরো বলেন, প্রতিহিংসা চাই না, প্রতিশোধ চাই না শান্তিময় বাংলাদেশ দেখতে চাই । আওয়ামী লীগ বিএনপির নেতাকর্মীদের নির্যাতনের পর গুম খুন করে কঠোর নির্যাতন চালিয়েছিল।

দেশের স্বনামধন্য ব্যাক্তি ধরে নিয়ে বছরের পর বছর নির্যাতন করতো। এখনো অনেক নেতাকর্মী সন্ধান আমরা পাইনি। এধরনের জঘন্যতম রাজনীতির দ্বারা ক্ষমতায় টিকে থাকতে চেয়েছিলেন স্বৈরাচারী হাসিনার সরকার।

এসময় জেলা বিএনপির শীর্ষ নেতারা সহ উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share Now

এই বিভাগের আরও খবর