খোকসার কর্মকর্তাদের কাছে সমস্যা নিয়ে গেলেন এক সমন্বয়ক

আপডেট: September 19, 2024 |

আসাদুর রহমান, কুষ্টিয়া জেলা প্রতিনিধি: কুষ্টিয়ার খোকসার বিভিন্ন সমস্যা দূরীকরণে বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের সাথে সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় (এআইইউবি) এর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হৃদয় স্বজন দেখা করেন।

এ সময় স্থানীয় আন্দোলনকারী শিক্ষার্থীরা তার সাথে উপস্থিত ছিলেন।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আননুর যায়েদের সাথে দেখা করেন এই সমন্বয়ক।

আন্দোলনকারীরা দলিল লেখক সমিতির অতিরিক্ত ফি আদায়সহ উপজেলার বিভিন্ন দপ্তরের সিন্ডিকেট এর বিষয়ে তুলে ধরেন। উপজেলা স্বাস্থ্য ও শিক্ষা প্রশাসনের বিশৃঙ্খলা রোধের দাবি ও করেন।

এই সমন্বয়ক আনুষ্ঠানিক ভাবে জানান, এখন পর্যন্ত কোনো উপজেলা কমিটি না থাকায় বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটেছে। তবে অচিরেই আন্দোলনকারীদের মূল্যায়ণ করে কমিটি দেয়া হবে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকেও জানানো হয়, আন্দোলনকারী ছাত্রদের মধ্যে বিভেদ সৃষ্টি করতে খোকসায় এখনও বিভিন্ন গোপন মিটিং এবং ফেসবুকে উস্কানিমূলক লেখালেখি করা হচ্ছে। শান্তি রক্ষার্থে পুলিশকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের অনুরোধ করেন।

পরে সমন্বয়কসহ স্থানীয় ছাত্র প্রতিনিধিদের দলটি ঢাকায় পুলিশের গুলিতে নিহত শহীদ মারুফের থানা পাড়ার বাড়ি ও শহীদ মাহিমের বামনপাড়ার বাড়িতে গিয়ে পরিবারকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হৃদয় স্বজন বেসরকারি বিশ্ববিদ্যালয় (এআইইউবি) এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি খোকসার শোমসপুরে।

Share Now

এই বিভাগের আরও খবর