বগুড়ায় ৩৩ কেজি গাঁজাসহ গ্রেফতার ০২

আপডেট: September 18, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় মাদক অভিযান ৩৩ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২, বগুড়া।

১৮ সেপ্টেম্বর (বুধবার) সময় ২,৫০ ঘটিকায় র‍্যাব-১২, বগুড়া গোপন সংবাদের ভিত্তিতে বগুড়ার শেরপুর থানার কুসুম্বী ইউনিয়নের, পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৩৩ কেজি ২০০ গ্রাম গাঁজা ও একটি পিকআপসহ ড্রাইভর মোঃ কামরুল ইসলাম(২৩) এবং রমিজ উদ্দিন(৩৬) নামে দুইজনকে আটক করা হয়।

আটককৃত কামরুল ইসলাম বগুড়া বগুড়া জেলার শেরপুর থানাধীন কুসুম্বী ইউনিয়নের মোঃ দেলোয়ার হোসেন এর ছেলে এবং রহিজ উদ্দিন কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানাধীর উত্তর কাশিপুর গ্রামের মৃত মকবুল হোসেন এর ছেলে।

র‍্যাব-১২, বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন এক প্রেস রিলিজে এসব তথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাব-১২,বগুড়ার পাঠানো প্রেস রিলিজে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২, বগুড়া ক্যাম্প জানতে পায় যে,কতিপয় মাদক ব্যবসায়ী নন্দীগ্রাম হইতে বগুড়ার শেরপুর থানা হয়ে নন্দীগ্রাম অভিমুখে একটি পিকআপে করে মাদকদ্রব্য গাঁজার একটি বড় চালান বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২, বগুড়ার একটি আভিযানিক দল জেলার শেরপুর থানাধীন কুসুম্বী ইউনিয়নের বানীয়া গোন্দাইল গ্রামস্হ জনৈক শাহ আলম পিতা মৃত-শাহজাহান আলীর বসত বাড়ির সামনে শেরপুর টু নন্দীগ্রাম গামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ সময় পিকআপে বিশেষ কায়দায় রাখা ৩৩,২ কেজি গাঁজা, গাঁজা বহনের একটি পিকআপ, তিনটি মোবাইল, পাঁচটি সীম কাড ও নগদ ৭০০ টাকা উদ্ধারসহ জব্দ করা হয়।

র‍্যাব-১২, বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত ওই দুই মাদক কারবারি বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়ার শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর