মোরেলগঞ্জে দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে প্রশাসনের মতবিনিময় সভা

আপডেট: September 14, 2024 |

এনায়েত করিম রাজিব, বাগেরহাট প্রতিনিধিঃ সার্বজনীন শারদীয় দূর্গাপুজা ২০২৪ উদযাপন উপলক্ষে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে (১৪ সেপ্টেম্বর) শনিবার বিকেল ৩ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের সুধীজন ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মোরেলগঞ্জে এবার ৭৭ টি পুজা মন্ডবে পুজা উদযাপন করা হবে। সনাতন ধর্মালম্বীদের এই উৎসবের আমেজে যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে এই সভা আহবান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার এস এম তারেক সুলতান’র সভাপতিত্বে সন্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাগেরহাট জেলা বিএনপি নেতা কাজী খায়রুজ্জামান শিপন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) বদরুদ্দোজা টিপু, মোরেলগঞ্জ অস্থায়ী সেনাক্যাম্প ইনচার্জ লেফটেন্যান্ট রাফায়েত হোসেন,থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শামুসুদ্দিন।

এ সময়ে উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপি ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং জামায়েতের পৌর আমির মাষ্টার মনিরুজ্জামান।

উপজেলা জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ, পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ সহ সাংবাদিক, সুধীজন, সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বাগেরহাট-৪ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী কাজী খায়রুজামান বলেন অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে বিএনপি, মোরেলগঞ্জের সংখ্যালঘু সম্প্রদায় তাদের উৎসবে সর্বোচ্চ নিরাপত্তা দিতে প্রস্তুত তারা।

দূর্গা পূজাকে ঘিরে কোনো অপ্রীতিকর ঘটনা যেন ঘটতে না পারে সে লক্ষে পুলিশের পাশাপাশি বিএনপির প্রতিটি নেতাকর্মী মাঠে থাকবে বলেও জানান এই নেতা।

সভায় বক্তরা বলেন, ৭৭টি পূজা মন্ডপের কমিটির কাছে থানা পুলিশের মোবাইল নাম্বার দেওয়া হবে শান্তিপূর্ণ পরিবেশে এবারের পুজা উদযাপন হবে বলেও আশা প্রকাশ করেন প্রশাসন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Share Now

এই বিভাগের আরও খবর