জয়পুরহাটে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

আপডেট: September 14, 2024 |

জয়পুরহাট  প্রতিনিধি: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী ও তার সহধর্মিনী গোপালগঞ্জ মহিলা দলের সভাপতি রওশনারা রত্নাসহ অসংখ্য নেতাকর্মী আহত এবং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক  শওকত আলী দিদার ও লিটন হত্যার প্রতিবাদে জয়পুরহাটে জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিকেলে জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সরকারি বাজলা স্কুল মাঠ হতে বিক্ষোভ মিছিলটি শুরু  হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে  জয়পুরহাট জেলা বিএনপির কার্যালয়ে গেয়ে শেষ হয়। পরে সেখানে একটি সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য দেন কৃষক দলের আহ্বায়ক সেলিম রেজা ডিউক, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব এস এম  শামস্ মতিন, যুগ্ম আহবায়ক মোমিন খন্দকার ডালিম, তৈয়বুর প্রমুখ।

এসময়  বক্তারা বলেন, অনতিবিলম্বে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার ও স্বেচ্ছাসেবক দলের অন্যতম নেতা লিটন হত্যা ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী ও তার সহধর্মিনী গোপালগঞ্জ মহিলা দলের সভাপতি রওশনারা রত্না সহ অসংখ্য নেতাকর্মীদের আহত করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং অবিলম্বে সকল হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা।

Share Now

এই বিভাগের আরও খবর