জয়পুরহাট জেলা ক্লাব এইটি ফাইভ’ র পুনঃমিলনী অনুষ্ঠিত

আপডেট: September 14, 2024 |

জয়পুরহাট প্রতিনিধিঃ  শত প্রাণ, এক ঐক্যতান এই প্রতিপাদ্য নিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জয়পুরহাট জেলা ক্লাব এইটি ফাইভ’র উদ্যোগে পুনঃমিলনী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার সকাল থেকে স্থানীয় স্বপ্ন ছায়া কমিউনিটি সেন্টারে জয়পুরহাট জেলার ৮৫ ব্যাচের সকলকে নিয়ে দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে নানা কর্মসূচি পালন করা হয়।

জয়পুরহাট জেলা ক্লাব এইটি ফাইভ’ র সভাপতি  আব্দুল আলীম এর সভাপতিত্বে বক্তব্য দেন আশরাফুল আলম লিপু, মতিনুর রহমান, অধ্যক্ষ আলী হাসান মুক্তা, রানা কুমার মন্ডল, ডাঃ জুয়েল হোসেন, ডাঃ মীর মুবিনুল ইসলাম, ইমাম হাসিম, এনামুল হক সরকার প্রমুখ।

কর্মসূচীর মধ্যে ১ম পর্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সকলের সম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

বিগত কমিটির আহবায়ক আব্দুল আলীম কে সভাপতি এবং আশরাফুল আলম লিপু কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

জয়পুরহাট জেলা ক্লাব এইটি ফাইভ’ র সভাপতি  আব্দুল আলীম বলেন, বন্ধুত্বের টানে শৈশবের মধুর স্মৃতিচারণায় ব্যতিক্রমধর্মী মিলনমেলার আয়োজন করা হয়েছে ।

ব্যাচের সদস্যদের অনেকেই  বিভিন্ন গুরুত্বপূর্ণ পেশায় নিয়োজিত। সকলকে একত্রিত করতে পেরে আমরা অনেক আনন্দিত।

আমরা শৈশব-কৈশোরের খোঁজে এখানে ছুটে এসেছি, স্বপ্নের দরবারে, স্মৃতির আঙিনায়। পুনর্মিলনী অনুষ্ঠানের মাধ্যমে সকলের মধ্যে মেলবন্ধন রচিত হয়।

সুখ-দুঃখের স্মৃতি রোমান্থন করার সুযোগ ঘটে। এর মাধ্যমে পরস্পরের মধ্যে ভ্রাতৃত্ব ও সৌহার্দ্যের বন্ধন আরও সুদৃঢ় হয়।

Share Now

এই বিভাগের আরও খবর