চাঁদাবাজী করতে হলে দল থেকে সরে যান : সোহরাব মিয়া

আপডেট: September 14, 2024 |

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: চাঁদাবাজী করতে হলে দল থেকে সরে যেতে বললেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন মিয়া। তিনি বলেন, হাসিনা সরকারের পতনের পর বিভিন্ন জায়গা থেকে টাকা নেয়ার খবর আসছে।

তাদের নামও বলে কিন্তু আমরা তা প্রকাশ করতে চাই না, প্রশাসন খুঁজে বের করবে।

আমার এখানে যারা আছেন, বিএনপির নেতাকর্মীদের প্রতিজ্ঞা করতে হবে আমরা কোন চাঁদাবাজির মধ্যে নাই, কেউ যদি দলে থেকে চাঁদাবজি করতে চান, দল থেকে সরে যান। অন্য কোথাও গিয়ে সংঘবদ্ধ হোন।

শুক্রবার বিকেলে পুরাতন লঞ্চঘাট নতুন বাজার সংলগ্ন বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের কার্যালয় উদ্বোধন ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

এর আগে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের গলাচিপা উপজেলা ও পৌর শাখার আয়োজনে সন্ত্রাস, চাঁদাবাজ, দখলদার, ঘুষ, দুর্নীতিবাজদের বিরুদ্ধে  প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ সমাবেশ করেন তারা।

এসময় বিভিন্ন স্লোগান সম্বলিত প্লেকার্ড হাতে শ্রমিকরা বিক্ষোভ সমাবেশে যোগ দেন।

বিক্ষোভ সমাবেশ ও শ্রমিক দলের কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা শ্রমিক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. শহীদুল ইসলাম শহীদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও গলাচিপা উপজেলা শ্রমিক দলের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সোবহান, পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক কাউন্সিলর মো. রফিকুল ইসলাম খান। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর শ্রমিক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক মতলেবজ্জামান মজিদ। এসময় শ্রমিক দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দলের বিভিন্ন নেতাকর্মী, সমর্থক উপস্থিত ছিলেন।

উদ্বোধন অনুষ্ঠানে সোহরাব মিয়া, পানি উন্নয়ন বোর্ডের কতিপয় কর্মকর্তার সমালোচনা করে বলেন, উন্নয়নের স্বার্থে ছিন্নমূল মানুষ জায়গা ছেড়ে দিবে, কিন্তু তার আগে সীমানা নির্ধারণ করে, লাল নিশানা গেড়ে তারপরে ঘর উচ্ছেদ করতে আসবেন। অযথা মানুষজনকে হয়রানি করবেন না।

Share Now

এই বিভাগের আরও খবর