কুষ্টিয়া জেলা বিএনপির কমিটি বাতিল ঘোষণা

আপডেট: September 13, 2024 |

আসাদুর রহমান, কুষ্টিয়া জেলা প্রতিনিধি: কুষ্টিয়া জেলা বিএনপি’র মেয়াদ উত্তীর্ণ কমিটি বাতিল ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

কমিটি বাতিলের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কুষ্টিয়া জেলা বিএনপির নির্বাহী কমিটি মেয়াদত্তীর্ণ হওয়ায় দলের সিদ্ধান্ত অনুযায়ী বাতিল করা হয়েছে। অতিদ্রুত জেলা বিএনপির নতুন কমিটি ঘোষণা করা হবে।

দলীয় সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ৮ মে সৈয়দ মেহেদী আহমেদ রুমীকে সভাপতি এবং অধ্যক্ষ সোহরাব উদ্দিনকে সাধারণ সম্পাদক পদে বহাল রেখেই ১৫১ সদস্যবিশিষ্ট পুনরায় কুষ্টিয়া জেলা বিএনপির কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি।

সূত্রটি আরও জানায়, দীর্ঘদিন কমিটি না হওয়ায় বেশ হতাশায় ছিলেন তৃণমূলের নেতা-কর্মীরা। এতে সাংগঠনিক কর্মকান্ডেও নেমে আসে স্থবিরতা।

কুষ্টিয়া জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী জাকির হোসেন সরকার কমিটি বাতিলের সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘদিন মেয়াদউত্তীর্ণ কমিটি দিয়েই কার্যক্রম চলছিল।

তিনি আশা প্রকাশ করেন নতুন কমিটি আসলে দল আরও চাঙ্গা হবে। জেলা বিএনপি’র সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী বলেন, আমার কাছে কোন চিঠি আসেনি। এ বিষয়ে আমার জানা নেই। তবে আপনারা জেনে থাকলে হতে পারে।

Share Now

এই বিভাগের আরও খবর