বৈষম্যবিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের মাধ্যমে বন্যার্তদের জন্য সাহায্য করেন : মীর শাহে আলম

আপডেট: September 4, 2024 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধিঃ বৈষম্য বিরোধী আন্দোলনের সম্বন্বয়ক /শিক্ষার্থীদের মাধ্যমে বন্যা কবলিত মানুষকে সাহায্য করলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মীর শাহে আলম।

০৪ সেপ্টেম্বর (বুধবার) বগুড়ার শিবগঞ্জ উপজেলা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী/সম্বন্বয়কারী শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি কমিটির মাধ্যমে বন্যা কবলিত মানুষকে টাকা দিয়ে সাহায্য করলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মীর শাহে আলম।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনেও তার ভুমিকা ছিলো অপরিসীম। তিনি কাজে জন্য লন্ডনে থাকাকালীন শিবগন্জ উপজেলা যুবদলের সভাপতি মোঃ খালিদ হাসান আরমানসহ ছাত্রদলের শিক্ষার্থীদের মাধ্যমেও বৈষম্য বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের সাহায্যের হাত বারিয়ে দেন।

এখানে বৈষম্য বিরোধী আন্দোলনের শিক্ষার্থীরা জানায় তিনি কোটা আন্দোলন একজন অভিভাবক ছিলেন তাদের।

এমনকি ৫ই আগষ্টের পরে শিক্ষার্থীরা বিভিন্ন স্হানে কঠোর পরিশ্রম করে বৈষম্য দুর করার জন্য এখানেও তার ভুমিকা কম নয়।

এই কঠোর পরিশ্রমে ক্লান্ত হয়ে শিবগঞ্জ উপজেলা অন্যতম একজন প্রতিনিধি মো: তানভির রহমান তোহা অসুস্থ হয়ে হসপিটালে ভর্তি হয়।

সেখানে তার ব্যয়বহুল খরজের কারনে চিকিৎসা কিছুটা স্থগিত থাকলে পরবর্তীতে শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মীর শাহে আলম ১০ (দশ) হাজার টাকা তাকে চিকিৎসা বাবদ দেন এবং ,শিক্ষার্থীদের যেকোনো সমস্যায় তিনি তাদের পাশে থেকে সহায়তা করার প্রতিশ্রুতিও জানান।

Share Now

এই বিভাগের আরও খবর