বগুড়ায় শিক্ষক- কর্মচারীদের পদত্যাগ ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন পালিত

আপডেট: September 3, 2024 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধিঃ চাকরি জাতীয়করণ, শিক্ষক সমিতি বগুড়া জেলা আহবায়ক ও ডেমাজানি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে দায়েরকৃত হত্যা মামলা প্রত্যাহার এবং জেলার বিভিন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক /কর্মচারীদের পদত্যাগ, হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন করা হয়েছে।

০৩ সেপ্টেম্বর (মঙ্গলবার) বেলা ১১ টার দিকে বগুড়া শহরের সাতমাথায় শিক্ষক কর্মচারী ঐক্যজোট বগুড়া জেলা শাখা এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

সংগঠনের বগুড়া জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোকছেদুল আলমের সভাপতিত্বে ও বাশিস জেলা শাখার যুগ্ন আহবায়ক মাহিনুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী ঐক্য ফেডারেশনের মহাসচিব আজিজুল হক রাজা।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শিক্ষক সমিতি বগুড়া জেলার সদস্য সচিব ও ঐক্যজোট জেলার সিনিয়র সহ-সম্পাদক মিজানুর রহমান, অধ্যক্ষ মাহবুবুল আলম,কর্মচারী ফেডারেশনের বগুড় জেলার সাধারণ সম্পাদক বি,এম ওবাইদুর রহমান বেনু,জাহাঙ্গীর আলম।

এসময় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষক সমিতির নেতা বেলার উদ্দিন, খন্দকার আব্দুল ওয়াদুদ, তোফায়েল আহম্মেদ, আব্দুল করিম,হারুন আর রশিদ, অধ্যক্ষ মোতাহার হোসেন মুকুল বুলবুল হোসেন,আলাউদ্দিন, নূর মোহাম্মদ শহীদ,সোহেল রানা,বখতিয়ার,হোসেনসহ প্রমূখ।

Share Now

এই বিভাগের আরও খবর