নাটকে অভিনয় করলেন সুনেরাহ বিনতে কামাল

আপডেট: September 3, 2024 |

ন ডরাই’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল সুনেরাহ বিনতে কামালের। তারপর অভিনয় করেছেন অর্ন্তজাল চলচ্চিত্রে। এরপর একে একে অভিনয় করেছেন বেশ কয়েকটি নাটকে। অবশ্য অনেক দিন ধরেই অভিনয়ে বিরতি নিয়েছিলেন এই তারকা।এবার বিরতি ভেঙে অভিনয় করলেন নাটকে। রাগিব রায়হান পরিচালিত নাম চূড়ান্ত না হওয়া এ নাটকের শুটিংয়ে গত শনিবার অংশ নিয়েছিলেন সুনেরাহ। নাটকটিতে তার বিপরীতে রয়েছেন অভিনেতা ইরফান সাজ্জাদ। প্রায় দেড় বছরেরও বেশি সময় পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন সুনেরাহ।তার ভাষ্য, শেষ কবে শুটিং করেছিলাম মনে নেই। অনেক দিন ক্যামেরার বাইরে, ভালো লাগছিল না। ভাবলাম একটা নাটক করি, এতে করে অভিনয়ের চর্চা হবে আর একটা নতুন অভিজ্ঞতাও হবে। সহশিল্পী ছিল আমারই বন্ধু ইরফান সাজ্জাদ।
সেও চেয়েছিল কাজটি করি।সুনেরাহ বলেন, শুটিং সেটে পৌঁছানোর পর বড় করে একটা নিঃশ্বাস ফেলেছিলাম। পৌঁছানোর সঙ্গে সঙ্গেই মন ভালো হয়ে গিয়েছিল, অন্যরকম একটা শান্তি পাচ্ছিলাম। যদিও অল্প সময়ের মধ্যে অনেকগুলো দৃশ্য করা, তাড়াহুড়োর মধ্যে বেশ ব্যস্ত সময় গেল। সবচেয়ে বেশি সম্মানিত অনুভব করেছি পারিশ্রমিকে।নাটকের অন্য অভিনেত্রীরা এত বেশি পারিশ্রমিক পান কি না জানিনা, কিন্তু আমাকে এখানে অনেক সম্মানিত করা হয়েছে, যেটা অনেক ভালো লেগেছে।
তবে নিয়মিত নাটকে অভিনয় করার ইচ্ছে নেই সুনেরার। বললেন, আমি তো সিনেমার মানুষ। সিনেমা করতেই ভালোবাসি। নাচে-গানে ভরপুর সিনেমা। এর মধ্যেই বেশ কয়েকজন ফোন দিয়েছেন নাটকের জন্য, কয়েকটা স্ক্রিপ্ট পাঠিয়েছেন। হয়তো এর মধ্যে দু-একটা করা হতে পারে, এটুকুই। করলে অভিনয়ের চর্চার জন্যই করব।

Share Now

এই বিভাগের আরও খবর