ইন্দুরকানীতে আমার দেশ পত্রিকা প্রকাশের দাবীতে মানববন্ধন

আপডেট: September 1, 2024 |

মোঃ আরিফুল ইসলাম, পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানীতে দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক ড. মাহামুদুর রহমানের বিরুদ্ধে আওয়ামী সরকারের দেওয়া মিথ্যা মামলার রায় বাতিল ও প্রেস খুলে দিয়ে পত্রিকা দ্রুত প্রকাশের দাবীতে মানববন্ধন করা হয়েছে।

রোববার সকালে দৈনিক আমার দেশ পরিবারের উদ্যোগে ও আমার দেশ পত্রিকার ইন্দুরকানি উপজেলা প্রতিনিধি মোঃ শাহিদুল ইসলামের সঞ্চালনায় রুপালী ব্যাংকের সামনে বিভিন্ন পেশার মানুষ নিয়ে এ মানববন্ধনে অনুষ্ঠিত হয় ।

এসময় বক্তব্য রাখেন, শিক্ষক কর্মচারী ঐক্যজোটের বরিশাল বিভাগীয় আহবায়ক ও জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন, উপজেলা বিএনপির আহবায়ক ফরিদ আহমেদ, সদস্য সচিব আলমগীর কবির মান্নু, যুগ্ম আহবায়ক ও প্রেসক্লাব সভাপতি এইচ এম ফারুক হোসাইন, যুগ্ম আহবায়ক মোস্তান হাফিজ, শিক্ষক প্রতিনিধি মোঃ হেলাল উদ্দিন গাজী, নেছার উদ্দিন, এম আহসানুল ছগির, মোঃ আরিফুজ্জামান, যুবদলের সদস্য সচিব খায়রুল ইসলাম, ছাত্রদলের আহবায়ক আল আমিন হোসেন, সদস্য সচিব সাদিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জুয়েল রানা প্রমুখ ।

বক্তারা বলেন, স্বৈরাচারি সরকারের অন্যায়ের প্রতিবাদকারী ড. মাহমুদুর রহমানকে কুষ্টিয়া আদালত প্রাঙ্গনে স্বৈরাচার হাসিনার লালিতলীগ দিয়ে হামলা করে রক্তাক্ত করেছিলো ।

সেই হামলাকারীদের বিচার করা সহ মাহামুদুর রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও দ্রুত প্রেস খুলে দিয়ে পত্রিকা প্রকাশের দাবী জানাই।

Share Now

এই বিভাগের আরও খবর