নতুন ওয়েব সিনেমা ফরগেট মি নট এ মেহজাবীন ও ইয়াশ

আপডেট: August 31, 2024 |

গেল কয়েকমাস রাজনৈতিক টানাপোড়েনের মধ্যদিয়ে গেছে বাংলাদেশ। দেশের প্রতিটি সেক্টর কার্যত স্থবির হয়ে পড়েছিল। আস্তে আস্তে স্বাভাবিক জীবনে ফিরছে সবাই। সে চেষ্টায় আছে বিনোদন অঙ্গনও। তারই ধারাবাহিকতায় ওটিটিতে মুক্তি পাচ্ছে নতুন ওয়েব সিনেমা ‘ফরগেট মি নট’। আগামী ৫ সেপ্টেম্বর এটি মুক্তি পাচ্ছে চরকিতে।
নোটবিহীন একটি সুইসাইডের জের ধরে অপরাধবোধে আক্রান্ত দুই নারীর ভালোবাসা ও হারানো স্মৃতি খোঁজার গল্প নিয়ে ‘ফরগেট মি নট’ বানিয়েছেন রবিউল আলম রবি। এতে জুটি হয়েছেন মেহজাবীন চৌধুরী ও ইয়াশ রোহান। আরও আছেন বিজরী বরকতুল্লাহ, ইরফান সাজ্জাদসহ অনেকে।
গেল বৃহস্পতিবার রাতে চরকির ফেসবুক পেজে ‘ফরগেট মি নট’ ওয়েব ফিল্মের পোস্টার প্রকাশের মাধ্যমে জানানো হয় মুক্তির তারিখ। পোস্টারে একে অপরের দিকে তাকিয়ে আছেন ইয়াশ রোহান ও মেহজাবীন। ইয়াশের দিকে সবুজ প্রান্তর, আর আধুনিকতার হাতছানি মেহজাবীনের দিকে।ক্যাপশনে লেখা, ‘হঠাৎ করে নাই হয়ে যাওয়া ছেলেটার ভেতর কী চলছিল?’ কী চলছিল বা কী হতে যাচ্ছে, তা জানতে অপেক্ষা করতে হবে সিনেমাটির মুক্তি পর্যন্ত।
চরকির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রজেক্টের চতুর্থ ওয়েব ফিল্ম ‘ফরগেট মি নট’। এর আগে এই প্রজেক্ট থেকে মুক্তি পেয়েছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’, ‘মনোগামী’ ও শিহাব শাহীনের ‘কাছের মানুষ দূরে থুইয়া’।

Share Now

এই বিভাগের আরও খবর