ধানমন্ডি ৩২ নম্বরে ফোন চেকিং, যা বললেন সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ

আপডেট: August 15, 2024 |

বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ তার ধানমন্ডি ৩২ নম্বর বাড়িতে জড় হতে দেখা যায় আওয়ামী লীগ নেতাকর্মীদের। এ সময় সড়কের আশপাশের পথচারীদের ফোন চেক করাও হচ্ছে। ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকের নানা নেতিবাচক প্রতিক্রিয়া দেখা যাচ্ছে।

এদিকে ধানমন্ডি ৩২ নম্বর এলাকায় পথচারীদের পাশাপাশি দায়িত্বরত সাংবাদিকদের বাধা দেয়ার অভিযোগ পাওয়া গেছে ছাত্র-জনতার বিরুদ্ধে। সেখানে হ্যান্ড মাইকে সাংবাদিকদের ছবি না তুলতে এবং ভিডিও না করতে নিষেধ করা হচ্ছে।

ধানমন্ডি ৩২ নম্বর সড়কের আশপাশের এলাকায় লাঠিসোঁটা নিয়ে অবস্থান করছেন অনেক লোকজন। এই এলাকায় কেউ এলেই তাদের থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কোথায় যাচ্ছেন, কেন এসেছেন, তা জানতে চাওয়া হচ্ছে। এমনকি পরিচয়পত্র ও মুঠোফোন দেখা হচ্ছে। এ সময় ৩২ নম্বর সড়কে কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না। এবার এ বিষয়ে মুখ খুললেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টে তিনি লিখেছেন, ছাত্রলীগ ফোন চেক করলেও প্রাইভেসি লঙ্ঘন, আপনারা আজকে যেটা করলেন সেটাও প্রাইভেসি লঙ্ঘন। প্রাইভেসি লঙ্ঘন যেই করবে তার বিরুদ্ধে আমাদের অবস্থান থাকবে।

Share Now

এই বিভাগের আরও খবর