শেখ হাসিনার বিচারের দাবিতে জয়পুরহাটে ২য় দিনের মতো বিএনপির অবস্থান কর্মসূচি

আপডেট: August 15, 2024 |

জয়পুরহাট প্রতিনিধিঃ রক্ত ভেজা বাংলায়,খুনি হাসিনার ঠাই নাই এই স্লোগান নিয়ে ফ্যাসিস্ট শেখ হাসিনা সরকারের গণহত্যা ও তাদের দোসরদের বিচারের দাবিতে জয়পুরহাটে অবস্থান কর্মসূচি পালন করেছে বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার  সকালে একটি  মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ বিশাল চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা ও অবস্থান কর্মসূচি পালন করা হয়।

জেলা বিএনপির যুগ্ম  আহবায়ক  আব্দুল ওয়াহাব এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি  জাতীয় নির্বাহী কমিটির সদস্য ফয়সল আলিম।

বিশেষ অতিথির বক্তব্য দেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা,জেলা বিএনপির সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য মমতাজ উদ্দিন মন্ডল, অধ্যক্ষ আলী হাসান মুক্তা, শহর বিএনপির আহবায়ক মতিউর রহমান, জেলা যুবদলের আহবায়ক এটিএম শাহনেওয়াজ কবির শুভ্র, জেলা বিএনপির সদস্য  আব্দুস সামাদ বাবু,মোহাম্মদ আনিসুর রহমান তালুকদার, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক  শফিকুল ইসলাম,জেলা যুবদলের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম, জেলা যুবদলের সাবেক কোষাধ্যক্ষ রাশেদুজ্জামান রাশেদ,  জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক জহুরুল ইসলাম, ছাত্র দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  রাইসুল ইসলাম রিপন, শহর ছাত্রদলের আহবায়ক গোলাম মাহফুজ শুভসহ বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, ফ্যাসিস্ট শেখ হাসিনা সরকার কতৃক  ছাত্র-জনতার  উপর নির্বিচারে গুলি করে গণহত্যা ও তাদের দোসরদের অনতিবিলম্বে বিচারের করতে  হবে এবং শেখ হাসিনাসহ যারা বিদেশে পলাতক রয়েছে তাদেরকে দেশে ফিরে এনে বিচারের আওতায় আনতে হবে।

Share Now

এই বিভাগের আরও খবর