বগুড়ায় বিএনপির গণ অবস্হান কর্মসূচি পালন

আপডেট: August 15, 2024 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধিঃ শেখ হাসিনা কর্তৃক ছাত্র-জনতার ওপর গুলি চাকিয়ে হত্যা ও তার দোসরদের বিচারের দাআিতে কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচি অনুয়ায়ী বগুড়ায় গণ অবস্থান পালন করেছে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন।

১৪ আগস্ট (বুধবার) বিকেলে বগুড়া শহরের নবাববাড়ি সড়ক দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপি এ অবস্থান কর্মসূচি পালান করে।এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা।

সভাপতির বক্তব্যে তিনি বলেন,ছাত্র-জনতার রক্তক্ষয়ী লড়াইয়ের মধ্যে দিয়ে শেখ হাসিনা সরকারের পতন নিশ্চিত হয়েছে।

এ লড়াইয়ে অসংখ্য ছাত্র-জনতা শহিদী আত্মদান করেছেন।আমরা শহীদদের আত্মাদানকে গভীর শ্রদ্ধার সথে স্মরণ করছি।জনগণের এ সংগ্রামী বিজয়কে আমরা কোনো ভাবেই নস্যাৎ হতে দিতে পারি না।

তিনি আরও বলেন,শেখ হাসিনা কতৃক ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে হত্যা করা হয়েছে। দেশের জনগণ শেখ হাসিনাসহ তার দোসরদের বিচার চায়।

পতন হওয়া আওয়ামিলীগ সরকারের প্রতিটি ঘটনার বিচার এই বাংলার মাটিতে করা হবে। বিএনপি সব সময় দেশের মানুষের পাশে আছে এবং থাকবে।

সংগঠনের জেলার সাধারণ সম্পাদক আলী আজগর তাকুকদার হেনার সঞ্চালনায় গণ অবস্থান কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সাবেক এমপি মোশারফ হোসেন জেলা বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীন সহিদ উন নবী সালাম,খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাইম,মাফতুল আহম্মেদ খান রুবেল,বিএনপি নেত্রী নাজমা আক্তার, জেলা যুবদল নেতা খাদেমুল ইসলাম খাদেম, জাহাঙ্গীর আলম,জেলা ছাত্রদল নেতা নূরে আলম সিদ্দিকী রিগ্যানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Share Now

এই বিভাগের আরও খবর