জয়পুরহাটে সাংবাদিকদের সাথে বিএনপি নেতার মতবিনিময় সভা  

আপডেট: August 13, 2024 |

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাট প্রেসক্লাবের সকল সাংবাদিকদের  নিয়ে  মতবিনিময় করেছেন বিএনপির রাজশাহী বিভাগীয়  সহ সাংগঠনিক সম্পাদক এ এইচ এম ওবাইদুর রহমান চন্দন।

গতকাল রাতে  জয়পুরহাট প্রেসক্লাব হল রুমে এ মতবিনিময় সভায় বিএনপি নেতা বলেন, বতমান পরিস্থিতিতে সকল সাংবাদিক  ভাইদের উচিত হবে সত্য সংবাদ প্রচার করে জাতীর সামনে তুলে ধরা, তিনি বলেন, আমাদের নেতাকর্মীরা  দলীয় পরিচয় দিয়ে কারো কোন ক্ষতি করার চেষ্টা করে তাহলে আমরা সাথে সাথেই দলীয় ব্যবস্থাসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

তিনি আরো  বলেন, আমাদের দেশের এই পরিস্থিতিতে অন্যান্য ধর্মাবলম্বী  মানুষের পাশে থাকতে হবে। যাতে কোন চক্রান্তকারীরা তাদের ক্ষতি না করতে পারে। সেই সাথে আমাদের দলীয় নেতাকর্মীরা সব সময় তাদের পাশে আছে এবং থাকবে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির আহবায়ক গোলজার হোসেন, সিনিয়র  যুগ্ম আহবায়ক মাসুদ রানা প্রধান, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব এস এম শামস মতিন, জেলা কৃষক দলের সদস্য সচিব কাজী  মুনজুরে মওলা পলাশ, শহর বিএনপির যুগ্ম আহবায়ক এটিএম  মিজানুর রহমান, মোহাম্মদাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল আলীম, যুবদলের সদস্য সচিব মোক্তাদুল হক আদনান, জেলা মহিলা দলের সভানেত্রী পারভীন বানু ও সাধারণ সম্পাদক জাহেদা কামাল প্রমুখ।

সভায় জয়পুরহাট প্রেসক্লাবের নব নিবাচিত সভাপতি বাংলা ভিশনের প্রতিনিধি আবু বকর সিদ্দিক, সিনিয়র সহ সভাপতি দিগন্ত টেলিভিশন ও বণিক বাতার প্রতিনিধি মাশরেকুল আলম,  সাধারণ সম্পাদক দিপ্ত টিভির প্রতিনিধি মাসুদ রানাসহ জেলার ৭০ জন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন

Share Now

এই বিভাগের আরও খবর