অন্তর্বর্তীকালীন সরকারে কারা থাকছেন, যা জানালেন সমন্বয়ক

আপডেট: August 8, 2024 |

দেশের অন্তর্বর্তীকালীন সরকার আজ বৃহস্পতিবার রাত ৮টার দিকে শপথ নেবে। এই সরকারে কারা থাকবেন, সে বিষয়ে স্পষ্ট করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আসিফ মাহমুদ।

অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা করা হয়েছে নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসকে। তবে এই সরকারে আরও কারা থাকছেন তা নিয়ে এখনো ধোঁয়াশা রয়েছে। এবার সেই তা নিয়ে মুখ খুলেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আসিফ মাহমুদ।

বৃহস্পতিবার (৮ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে আসিফ জানান, ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে অন্তর্বর্তীকালীন সরকারে জায়গা যাবেন সমাজের প্রায় অনেক শ্রেণি-পেশার মানুষ।

ফেসবুক পোস্টে আসিফ লেখেন, ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে সিভিল সোসাইটির প্রতিনিধি, শিক্ষক, ছাত্র প্রতিনিধি, সংখ্যালঘু, ক্ষুদ্র নৃগোষ্ঠী ও আলেম সমাজের প্রতিনিধিত্ব নিশ্চিত করেই গঠিত হবে অন্তর্বর্তীকালীন সরকার।

এর আগে, বুধবার (৭ আগস্ট) বিকেলে সেনাসদরে এক সংবাদ সম্মেলনে সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান জানিয়েছেন, ‘ড. ইউনূস বৃহস্পতিবার দেশে আসবেন। আমি তাকে বিমানবন্দরে রিসিভ করব। আশা করি, বৃহস্পতিবার রাত ৮টায় অন্তর্বর্তী সরকারের শপথ অনুষ্ঠিত হবে।’

Share Now

এই বিভাগের আরও খবর