পরলোকে লক্ষ্মীবাজার শিব মন্দিরের সাধারণ সম্পাদক সুশীল

আপডেট: August 6, 2024 |

পরলোকে পুরান ঢাকার লক্ষ্মীবাজারের একরামপুর মোরে অবস্থিত শ্রী শ্রী কদমতলা কালী ও শিব মন্দিরের সাধারণ সম্পাদক সুশীল কুমার দত্ত।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। মঙ্গলবার ৬ আগস্ট ২০২৪ ইং তারিখ সকাল ৭ টা বেজে ৩০ মিনিটে পুরান ঢাকার সূত্রাপুর থানার অধীন ১১ নং ঠাকুর দাস লেনের নিজ বাস ভবনে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি রেখে গেছেন দুই মেয়ে, এক ছেলে এবং ছেলের স্ত্রী চয়ন দে ও স্ত্রী শিবানী রানী দত্ত কে। মৃতের দুই মেয়ে পুতুল ও নীলিমা যুক্তরাষ্ট্র নিবাসী। ছেলে সুমন দত্ত সাংবাদিক দ্যা নিউজের চিফ রিপোর্টার।

সুশীল কুমার দত্ত ১৯৪১ সনে জন্ম। তিনি ছিলেন একজন প্রকৌশলী। কর্মজীবনে তিনি প্রথম লুইস বার্জারে কাজ করেন। পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব বিভাগে যোগ দেন। সেখানে তিনি সিনিয়র টেকনিক্যাল অফিসার হিসেবে ২০০১ সালে অবসর গ্রহণ করেন। বার্ধক্যজনিত ও দীর্ঘ ১ মাস ইনফেকশন জনিত রোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

সুশীল কুমার দত্তের পারলৌকিক ক্রিয়া ১৬ দিন বাদে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে তার ছেলে সুমন দত্ত। তার বিদেহী আত্মার সদ্গতি কামনা করে সবার কাছে প্রার্থনার অনুরোধ জানিয়েছেন মৃতের পরিবারের সদস্যরা।

Share Now

এই বিভাগের আরও খবর