লম্বা ছুটি কাটিয়ে ঢাকায় হাথুরুসিংহে

আপডেট: August 2, 2024 |

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ করেই ছুটিতে গিয়েছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হেডকোচ চন্ডিকা হাথুরুসিংহে। লম্বা ছুটি কাটিয়ে ফের গতকাল রাতে ঢাকায় ফিরেছেন এই লঙ্কান কোচ। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির লজিস্টিক বিভাগ।

গেল মাসের ২৫ জুলাই ঢাকা ফেরার কথা থাকলেও ভিসা জটিলতার কারণে দেরিতে আসছেন হাথুরু। কাল থেকে শুরু করবেন পাকিস্তান সিরিজ নিয়ে অনুশীলন ক্যাম্প।

এদিকে চ্যাম্পিয়ন্স ট্রফি নিয়ে ইতোমধ্যে পরিকল্পনা দিয়েছেন প্রধান এই কোচ। গেল বুধবার বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস চৌধুরী এমন খবরই জানিয়েছিলেন।

হাথুরু বলেন, ‘চ্যাম্পিয়ন্স ট্রফিতে কী করতে হবে না হবে, সেটা নিয়ে কোচ একটা দিক নির্দেশনা দিয়েছেন। সেই দিকনির্দেশনা মোতাবেক আমাদের নির্বাচক প্যানেল এবং টিম ম্যানেজমেন্টের সদস্যরা কাজ করছেন। যেহেতু ফেব্রুয়ারি মাসে টুর্নামেন্ট, এখনও সময় আছে। কতজনের স্কোয়াড হবে, কোন খেলোয়াড় থাকবে এটা কোচ পরিকল্পনা করবে।’

এদিকে হাথুরু কোচ থাকবেন কি না সে প্রসঙ্গে জানিয়েছিলেন, ‘কোচ পরিবর্তন হওয়া না হওয়া এটা বোর্ড থেকে সিদ্ধান্ত হয়। এখন পর্যন্ত এ ধরনের কোনো সিদ্ধান্ত হয়নি। কোচ ও অধিনায়ক নির্বাচনের ব্যাপারটা বোর্ড থেকে আলোচনা করেই হয়।’

Share Now

এই বিভাগের আরও খবর