বগুড়ায় র‍্যাবের অভিযানে ধর্ষণ মামলার আসামী হিলেম গ্রেফতার

আপডেট: July 17, 2024 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধিঃ র‍্যাব-১২,বগুড়ার অভিযানে ধর্ষণ মামলার এজহারনামীয় আসামী মোঃ হেলাল খান হিমেল (২৬) কে জেলার শিবগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

১৬ জুলাই (মঙ্গলবার) বিকেল সোয়া ৫টার দিকে র‍্যাব-১২,বগুড়ার একটি আভিযানিক দল ডিএমপি রামপুরা থানার ধর্ষণ মামলার পালাতক আসামী মোঃ হেলাল খান হিমেলকে জেলার শিবগঞ্জ উপজেলাধীম আটমূল ইউনিয়নের ভাইয়েরপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১২,বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন এর স্বাক্ষরিত প্ররিত এক প্রেস রিলিজে এসব তথ্য জানানো হয়।
র‍্যাবের পাঠানো প্রেস রিলিজে বলা হয়, ঢাকা জেলার সবুজবাগ থানাধীন রাজারবাগ এলাকার একজন মহিলা ডিএমপি রামপুরা থানায় এই মর্মে অভিযোগ দায়ের করেন যে,সে ও ধৃত আসামী হেলাল খান হিমেল একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরী করতো।

সেখানে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে গত ১৪/১০/২০২২ইং তারিখ মিথ্যা নাটক সাজিয়ে জাল জালিয়াতিভাবে হেলাল খান হিমেল ভিকটিমকে বিবাহ করে স্বামী-স্ত্রী হিসাবে একসাথে থাকে।

পরবর্তীতে ভিকটিমের গর্ভে আসলে তাকে অস্বীকৃতি জানায় ও বিবাহ মিথ্যা নাটক সাজানো বলে।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে ডিএমপি রামপুরা থানার মামলা নং-৮/১১৪,তারিখ ১৩/০৬/২৪ ধারা-৯(১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ রুজু হয়। এর মধ্যে ভিকটিম একটি কন্যা সন্তান জন্ম দেন।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা রিকিউসনে প্রেক্ষিতে ১৬ জুলাই ১৭,৩০ ঘটিকায় র‍্যাব-১২,বগুড়ার নেতৃত্বে একটি অভিযানিক দল বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের ভাইয়েরপুকুর এলাকায় অভিযান পরিচালনা করে এজহারনামীয় আসামী মোঃ হেলাল খান হিমেলকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‍্যাব-১২, বগুড়ার কোম্পানি কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, ধৃত আসামী মোঃ হেলাল খান হিমেলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রামপুরা ডিএমপিতে সোপর্দ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর