বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ’ কুমিল্লাতে নতুন কমিটি, সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত

আপডেট: July 14, 2024 |

সারাদেশের আইন শিক্ষার্থীদের সর্ববৃহৎ ‘আধুনিক ও স্মার্ট’ ছাত্র সংগঠন ‘বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ’ এর কুমিল্লা জেলা শাখার সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন রেজাউল হায়াত শান্ত এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. আরাফাত হোসেন।

আজ রোববার (১৪ জুলাই) সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, সংগঠনের কেন্দ্রীয় সভার সিদ্ধান্তে রোববার আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের বর্তমান সভাপতি কাজী মামুনুর রহমান (মাহিম) এবং বাংলাদেশ যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক সানজিদা জাহান ২৩ সদস্য বিশিষ্ট ওই আংশিক কমিটির অনুমোদন দিয়েছেন। আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. একরামুল হক পাবন, মনিরুল ইসলাম, উম্মে হাবিবা, মাহমুদা আক্তার সেতু, নুরে জান্নাত পলি ও মাহমুদা আক্তার প্রিয়া; যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন ফয়সাল আহমেদ সরকার, জাকিয়া সুলতানা, খালেদ খান লিমন, মো. আবিদ খন্দকার, ফারজানা আক্তার সুইটি, তাসনিম জুমা ও মো. ফারুক হোসেন। সাংগঠনিক সম্পাদক পদে যথাক্রমে সামিউল আলম, শানজিবুল ইসলাম (শাওন), ফারহান ইবনে রেজা কাইফ, জোবায়দুন নাহার, আবিদা সুলতানা ও কাজী মাসুম বিন সালাম। প্রচার সম্পাদক হলেন মো. তারেকুল ইসলাম এবং দপ্তর সম্পাদক পদে শাহ পরান রাজু মনোনীত হয়েছেন।

কুমিল্লা জেলা শাখার নব-নির্বাচিত সভাপতি রেজাউল হায়াত শান্ত জানান, ‘বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা আপার হাতকে আরও শক্তিশালী করতে সকল ভেদাভেদ ভুলে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় নির্বাহী সংসদের বর্তমান সভাপতি কাজী মামুনুর রহমান (মাহিম) ভাই এবং কেন্দ্রীয় যুব মহিলা লীগের অন্যতম কার্যনির্বাহী সদস্য ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক সানজিদা জাহান আপু নেতৃদ্বয়ের নেতৃত্বে আইনাঙ্গনে বঙ্গবন্ধুর অবিনাশী আদর্শ বাস্তবায়ন ও স্বাধীনতা বিরোধী অপশক্তির অপকর্ম রুখে দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।’

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মো. আরাফাত হোসেন বলেন, ‘ডিজিটাল বাংলাদেশের রূপকার, স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, মানবতার নেত্রী শেখ হাসিনা আপার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করতে আমরা কাজ করবো।

এদিকে, কুমিল্লা জেলা শাখার নতুন কমিটিতে সাধারণ ছাত্র-ছাত্রীদের আস্থার প্রতীক, রেজাউল হায়াত শান্তকে সভাপতি ও মো. আরাফাত হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কুমিল্লাতে আইন শিক্ষার্থীদের মাঝে আনন্দ-উল্লাস শুরু হয়। সবার মাঝে উচ্ছ্বাস দেখা দেয়।

Share Now

এই বিভাগের আরও খবর