রাণীশংকৈলে সড়ক রক্ষণাবেক্ষণে নারী কর্মীদের সঞ্চয়ের চেক প্রদান

আপডেট: July 14, 2024 |

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায় পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচি-৩(RERMP-3) শীর্ষক প্রকল্পের নারী কর্মীদের সঞ্চয়কৃত অর্থের চেক ও সনদ বিতরণ করা হয়েছে।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচির ৮০ জন নারী কর্মীর ৪ বছরের সঞ্চয়কৃত ৯৫ লাখ ৬৫ হাজার ৬শ’ টাকার চেক ও সনদপত্র প্রদান করা হয়েছে।

১৪ জুলাই (রবিবার) বিকেলে উপজেলা পরিষদ হলরুমে প্রধান অতিথি হিসাবে নারী কর্মীদের চেক ও সনদপত্র বিতরণ করেন ঠাকুরগাঁও-৩ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ উদ্দিন আহম্মেদ ।

এসময় উপজেলা প্রকৌশলী আনিসুর রহমানের সঞ্চালনায় ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আর্নিকা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান আহম্মেদ হোসেন বিপ্লব।

এসময় জেলা নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মামুন বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস-চেয়ারম্যান সারমিন আক্তার, ওসি জয়ন্ত সাহা, ইউপি চেয়ারম্যান মতিউর রহমান মতি, আবুল কালাম, আবুল হোসেন, জীতেন্দনাথ বর্ম্মন জাপা যুগ্ম আহ্বায়ক আবু তাহের ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Share Now

এই বিভাগের আরও খবর