বাংলাদেশ জার্নালিস্ট ফোরামের ২ সাংবাদিক নেতাকে সংবর্ধনা

আপডেট: July 13, 2024 |

বাংলাদেশ জার্নালিস্ট ফোরাম (বিজেএফ) এর উদ্যোগে নবনির্বাচিত দুই সাংবাদিক নেতাকে সম্বর্ধনা দিলো সংগঠনটি। শনিবার (১৩ জুলাই) দুপুরে আর কে মিশন রোডের দৈনিক নওরোজ কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ক্রেস্ট প্রদান করে সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধিত সাংবাদিক নেতাদের মধ্যে সংগঠনের সাধারণ সম্পাদক জাফরুল আলম ঢাকা সাব-এডিটরস কাউন্সিল নির্বাচনে দপ্তর সম্পাদক পদে দ্বিতীয় সর্বোচ্চ ভোটে নির্বাচিত হন। অন্যদিকে একই সংগঠনের সদস্য শামসুল আলম সেতু ডিএসইসি নির্বাচনে কার্যনির্বাহী সদস্যদের মধ্যে সর্বোচ্চ ভোটে প্রথম হওয়ায় সংগঠনের পক্ষ থেকে ২ নেতাকে সংবর্ধিত করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজেএফ এর সভাপতি সাহিদুল ইসলাম সাহিদ। সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক বিপ্লব রেজা। স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধনা অনুষ্ঠানের সমন্বয়ক ও প্রচার সম্পাদক শরিফুল হক পাভেল।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মফিজুর রহমান খান বাবু, সহ-সভাপতি নাসরিন গীতি, নারী বিষয়ক সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদ সদস্য শাহনাজ পলি, ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির কোষাধ্যক্ষ মোশাররফ হোসেন, তাহমিনা মিনা, নাসরিন সুলতানা, ডিএসইসির সাবেক কার্যনির্বাহী সদস্য মনসুর আহমেদ, একলাছ হক, বাবর কবির, আনিসুর রহমান রুবেল প্রমুখ।

উল্লেখ্য, সংগঠনের কোন সদস্য গণমাধ্যম সংশ্লিষ্ট কোন সংগঠনে নির্বাচিত হলে তাকে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়। এর আগেও সংগঠনের বেশ ক’জন সাংবাদিক নেতাকে সংবর্ধিত করা হয়েছিল।

Share Now

এই বিভাগের আরও খবর