রাণীশংকৈলে নিখোঁজের তিনদিন পর ৪ মাদ্রাসা ছাত্র উদ্ধার

আপডেট: July 10, 2024 |

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নিখোঁজের তিনদিন পর কওমী এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার ৪ ছাত্রকে উদ্ধার করেছে পুলিশ।

তারা ৪ জনেই উপজেলার নেকমরদ ইউনিয়নের ভবানীপুর ক্বাওমী এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার ছাত্র ছিলেন বলে জানা গেছে।

উদ্ধারকৃত ছাত্ররা হলেন, ১. ঠাকুরগাঁও সদর উপজেলার ফতেপুর গ্রামের সাদেকুল ইসলামের ছেলে নাদিম ইসলাম (১৫) ২. রাণীশংকৈল উপজেলার রাতোর ইউনিয়নের রাতোর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মেহেদী হাসান (১৪) ৩. একই ইউনিয়নের ফড়িংগাদিঘি গ্রামের মৃত লিটনের ছেলে রাফিজুল ইসলাম (১৪) এবং কাশিপুর ইউনিয়নের টাঙাগজ গ্রামের আইনুল হকের ছেলে হাবিবুর রহমান (১৩)।

রাণীশংকৈল থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ৬ জুলাই ওই মাদ্রাসা থেকে ওই ৪ ছাত্র নিখোঁজ হয়। ওই দিনেই ওই মাদ্রাসা সুপার রমজান আলী এনিয়ে রাণীশংকৈল থানায় একটি জি.ডি করেন।

এর প্রেক্ষিতে জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠকের সার্বিক দিক নির্দেশনায় গত ৮ জুলাই রাণীশংকৈল থানার একটি চৌকস টিম ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানা পুলিশের সহযোগিতায় কলাপাগলা আবাসিক এলাকার একটি মুরগির ফার্ম থেকে ওই ৪ ছাত্রকে উদ্ধার করে।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়ন্ত কুমার সাহা জানান, ওই ৪ জন ছাত্র মাদ্রাসার পড়াশোনার চাপে মাদ্রাসা থেকে পালিয়েছিল।

পালিয়ে তারা ময়মনসিংহ জেলার হালুয়াঘাট এলাকার একটি মুরগির ফার্ম থেকে পরিবারের সঙ্গে ফোনে তাদের অবস্থান জানান।

Share Now

এই বিভাগের আরও খবর