রাজশাহী বিভাগীয় কমিশনার বগুড়া জেলার বিভিন্ন স্থান পরিদর্শন

আপডেট: July 9, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ রাজশাহী বিভাগীয় কমিশনার,রাজশাহী অতিরিক্ত সচিব ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির সকাল ৯ টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত বগুড়া জেলার বিভিন্ন প্রকল্প দুর্গম বন্যা কবলিত এলাকা, শিক্ষাপ্রতিষ্ঠা ও অফিস পরিদর্শন এবং বৃক্ষ বিতরণ উৎসব উদ্বোধনসহ মতবিনিময় করেন।

০৮ জুলাই (সোমবার) সকাল ৯টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত রাজশাহী বিভাগীয় কমিশনার, রাজশাহী অতিরিক্ত সচিব ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর বগুড়া জেলা পরিদর্শন করেন।

বগুড়া জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম সকাল ৯টায় রাজশাহী বিভাগীয় কমিশনার ও রাজশাহী অতিরিক্ত সচিব মুহম্মদ হুমায়ুন কবিরকে সার্কিট হাউজে অভ্যর্থনা জানানোর পর সকাল ১০:৩০ টায় জেলা পরিষদ কর্তৃক বাস্তবায়নাধীন সদর উপজেলার নারুলী উত্তরণ উচ্চ বিদ্যালয়ের গেট নির্মাণ প্রকল্প পরিদর্শন করেন।

সকাল ১১ টা থেকে দুপুর ১২:৩০ টা পর্যন্ত সারিয়াকান্দি উপজেলার বিভিন্ন বন্যা দুর্গত অঞ্চল পরিদর্শন করেন এবং চালুয়াবাড়ি ইউনিয়নের হাটবাড়ি গ্রামে বন্যার্তদের মাঝে ত্রাণ এর চাল ও শুকনা খাবার বিতরণ করেন।

দুপুর ১২:৩০ টায় সারিয়াকান্দি পাইলট উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন, কমফোর্ট জোন এবং বৃক্ষ বিতরণ উৎসব এর উদ্বোধন করেন।

দুপুর ১টায় ফুলবাড়ি ইউনিয়ন এর ডোমকান্দি আশ্রয়ণ প্রকল্পে মতবিনিময় ও ত্রাণ সামগ্রী বিতরণ, দুপুর ২টায় সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিস ও দুপুর ২:৩০টায় সারিয়াকান্দি পৌরসভা পরিদর্শন করেন।

দুপুর ৩:৩০ টায় গাবতলী উপজেলা ভূমি অফিস পরিদর্শন শেষে বিকাল ৫টা থেকে জেলা প্রশাসকের কার্যালয়ের বিভিন্ন শাখা ও উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন।

জেলা প্রশাসনে কর্মরত কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে রাত ৮:৩০ টায় গতকাল সেউজগাড়ির আমতলী মোড়ে৷ শ্রী শ্রী জগন্নাথদেবের রথযাত্রা মহোৎসবে দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসারত ব্যক্তিদের দেখতে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে যান।

তিনি তাদের উন্নত চিকিৎসার বিভিন্ন বিষয়ে পরিচালক মহোদয়ের সাথে আলোচনা করেন।

Share Now

এই বিভাগের আরও খবর