মান্দায় এলজিইডি সিও’র বিরুদ্ধে অর্থ লেনদেনের অভিযোগ

আপডেট: July 9, 2024 |

আকতারুজ্জামান নাইম, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মান্দায় এলজিইডির অফিসের কমিউনিটি অর্গানাইজার (সিও) আবুল কাসেমের বিরুদ্ধে অর্থ লেনদেনের অভিযোগ পাওয়া গেছে।

সম্প্রতি তিনি মান্দা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) অফিসে কর্মরত থেকে (পিআরএল) অবসরে গেছেন।

বর্তমান সময়ে তার বিরুদ্ধে নানা অনিয়ম ও সেচ্ছাচারিতার অভিযোগ পাওয়া গেছে।

রাস্তা মেরামত ও সংস্কার কাজের ২০জন (আরএমপি,এলসিএস) মহিলারা সিও আবুল কাসেমের বিরুদ্ধে স্থানীয় সংসদ সদস্য, দূর্নীতি দমন কমিশন, জেলা প্রশাসক ও নির্বাহী প্রকৌশলী বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানাগেছে, সিও আবুল কাসেম এলজিইডি অফিসে কর্মরত থাকা অবস্থায় রাস্তা সংস্কার ও মেরামত কাজে নিয়োজিত আরএমপি ও এলসিএস মহিলাদের নিকট থেকে চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন।

সম্প্রতি তিনি অবসরে যাওয়ার পূর্বে এসব কাজের মহিলাদের নিকট আবারো নতুন করে চাকরি দেওয়ার কথা বলে প্রত্যেক নিকট থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন।

এবিষয়ে অভিযুক্ত আবুল কাসেমের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগের বিষয় অস্বীকার করে বলেন, এগুলো অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমি কারো নিকট থেকে কোন টাকা গ্রহণ করিনি।

এব্যাপারে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডির) প্রকৌশলী শাইদুর রহমান মিঞা বলেন, ইতিপূর্বে এ সংক্রান্ত বিষয়ে একটি অভিযোগ হয়েছিল। আবার নতুন করে অভিযোগ হয়েছে। অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হবে।

Share Now

এই বিভাগের আরও খবর