বগুড়া জেলা পুলিশ সুপার এর বিদায় সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট: July 6, 2024 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রাম থানা পুলিশের অভিযানে জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর পদোন্নতিজনিত বিদায় অনুষ্ঠিত থানা চত্বরে অনুষ্ঠিত হয়।

০৫ জুলাই (শুক্রবার) বিকালে বগুড়ার নন্দীগ্রাম থানা চত্বরে থানা পুলিশের অভিযানে জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর পদোন্নতি বিদায় সংবর্ধনা ও মতবিনিয় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার,বগুড়া (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম,পিপিএম বিদায়ী অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই নন্দীগ্রাম থানা পুলিশের পক্ষ থেকে নন্দীগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলী ও অফিসার ফোর্সবৃন্দ পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা জানান।

পরে থানা পুলিশের প্রতিটি পদমর্যাদার পুলিশ সদস্যগণ পুলিশ সুপারের সাথে কাজ করার স্মৃতিচারন করে এবং ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

দীর্ঘ তিন বছর বগুড়ার পুলিশ সুপার হিসাবে উল্লখযোগ্য কার্যক্রমের বিষয় গুলো তুলে ধরে অনেকেই আবেগপ্রবণ হয়ে পড়েন।

বিদাীয় পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন,জেলা পুলিশের প্রতিটি সদস্য অত্যন্ত আন্তরিক, সততা,নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করেছেন।

জেলা পুলিশের প্রতিটি চ্যালেঞ্জ মোকাবিলায় আপনাদের আবদান অনস্বীকার্য।

প্রতিটি পুলিশ সদস্য অত্যন্ত সতর্ক অবস্থা থেকে বাংলাদেশ পুলিশের পবিত্র পোশাকের সম্মান-মর্যাদা অক্ষুন্ন রেখে দায়িত্ব পালনের আহবান করেন পুলিশ সুপার।

পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী পদোন্নতি সূত্রে ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ন কমিশনার হিসাবে কর্মস্হলে যোগাদান করবেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নন্দীগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলী,নন্দীগ্রাম থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজমগীর হোসাইন,পুলিশ পরিদর্শক(তদন্ত)মোঃ জামিরুল ইসলামসহ নন্দীগ্রাম থানার অফিসার ও ফোর্সবৃন্দ।

Share Now

এই বিভাগের আরও খবর