রাণীশংকৈলে নদীতে গোসল করতে নেমে স্কুল ছাত্র নিখোঁজ

আপডেট: July 3, 2024 |

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নদীতে গোসল করতে নেমে সঞ্জয় মহন্ত (১৫) নামে এক স্কুল ছাত্র নিখোঁজ হয়েছে।

৩ রা জুলাই (বুধবার) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ে ষান্মাসিক মূল্যায়ন পরীক্ষা শেষে বিদ্যালয় সংলগ্ন কুলিক নদীতে গোসল করতে গিয়ে তিনি নিখোঁজ হন।

নিখোঁজ শিক্ষার্থী উপজেলার পৌর শহরের ২নং ওয়ার্ড ডাবতলী এলাকার অমল মহন্ত সাহার ছেলে।
তিনি উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে, বিকেল সাড়ে ৩ টার দিকে পাইলট উচ্চ বিদ্যালয়ে ষান্মাসিক পরিক্ষা শেষে ব্রিজ দিয়ে বাড়ি ফিরছিল তারা।

এ সময় হঠাৎ তার এক বন্ধুকে নদীতে গোসল করতে দেখে সঞ্জয়। এরপর ব্রিজ থেকে সেও গোসলের উদ্দেশ্যে নদীতে ঝাঁপ দেয়।পরে তার বন্ধুরা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে।

অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সঞ্জয় মহন্ত সাহার বাড়িতে খবর দেয়। পরবর্তিতে রানীশংকৈল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা কুলিক নদীর সম্ভাব্য সকল স্থানে খুঁজেও সঞ্জয় মহন্ত সাহার হদিস পাননি।

রানীশংকৈল ফায়ার স্টেশনের স্টেশন অফিসার নাসিম ইকবাল জানান, খবর পেয়ে সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুজি করেছেন।

রংপুরে ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে। তারা পৌঁছালে পূর্ণাঙ্গ উদ্ধার কাজ পরিচালনা করা হবে। তবে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর