প্রেমের টানে ঘর ছেড়েছে কুমারখালীর কলেজ ছাত্র

আপডেট: July 3, 2024 |

আসাদুর রহমান, কুষ্টিয়া জেলা প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীর নন্দলালপুর ইউনিয়নের বাঁশআড়া গ্রামের ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের একমাত্র ছেলে কলেজ ছাত্র নাজমুস সাকিব ৫ লাখ টাকাসহ নিখোঁজের রহস্য উন্মোচিত হয়েছে।

প্রেমিকাসহ ওই শিক্ষার্থী আত্মগোপনে আছে বলে পরিবার দাবি করছে।

সাকিবের বাবা এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন তার ছেলে একই এলাকার এক মেয়ে নিয়ে আত্মগোপন করে আছে বলে সংবাদ পেয়েছেন।

আব্দুর রাজ্জাক আরও জানান, তার ছেলে সাকিব ফেসবুক ম্যাসেঞ্জারে তার সাথে যোগাযোগ করে জানিয়েছে সে একই এলাকার মেয়েকে নিয়ে আত্মগোপন করে রয়েছে।

তিনি লোকেশন জানতে চাইলে দু’পরিবার তাদের বিয়ে মেনে নিলে তারা এলাকায় ফিরে আসবে বলে শর্ত দেয় কিন্তু কোথায় আছে কোনভাবে প্রকাশ করেনি।

৫ লাখ টাকা কোথায় এমন প্রশ্ন করলে সাকিব জানিয়েছে টাকা নষ্ট হয়নি নিরাপদে আছে।

তিনি বিষয়টি কুমারখালী থানা ও কুষ্টিয়া ডিবি পুলিশকে জানিয়েছেন বলে জানান।

মেয়ের বাবা জানান, দু’মাস আগে সাকিব কোর্টের মাধ্যমে তার মেয়েকে বিয়ে করে। বিয়ের ১৯ দিন পর সাকিবের পরিবার মেয়েকে কোর্টে নিয়ে ডিভোর্স দেবার জন্য চাপ সৃষ্টি করে।

কিন্তু কোনভাবেই সাকিবকে ডিভোর্স দিতে রাজি হননি।

পরবর্তীতে তিনি সংবাদ পেয়ে কুষ্টিয়া কোর্টে গিয়ে মেয়েকে বাড়িতে নিয়ে আসেন এবং গত ২৭ জুন সকালে কুষ্টিয়া বোনের বাড়িতে যাবার কথা বলে সে বাড়ি থেকে বের হয়। ওই দিন ১১ টার পর থেকে মেয়ের ফোন বন্ধ পাচ্ছেন।

কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম জানান, ছেলে এবং মেয়ে প্রেমের টানে বাড়ি থেকে পালিয়ে কোথাও আতোগোপন করে আছে।

তাদের দু’জনের ইতিপূর্বে বিয়ে হয়েছে এমন তথ্য পাওয়া গেছে। তাদেরকে উদ্ধারের জন্য জোর চেষ্টা চালানো হচ্ছে বলে জানান তিনি।

Share Now

এই বিভাগের আরও খবর