গলাচিপায় নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা

আপডেট: July 1, 2024 |

আরেফিন লিমন, পটুয়াখালী প্রতিনিধি:  পটুয়াখালীর গলাচিপায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন।

সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদ ভবনে উপজেলা প্রশাসনের আয়োজনে নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. নাসিম রেজার সভাপতিত্বে প্রধান অতিখি ছিলেন, নবনির্বাচিত চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু।

এ সময় বিশেষ অতিথি ছিলেন, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ফরিদ আহসান কচিন, নারী ভাইস চেয়ারম্যান তহমিনা আক্তার, গলাচিপা পৌরসভার মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ দে প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সূধীজন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাধারণ মানুষ, পুরুষ ও নারী সমর্থকেরা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ মাহাবুব হাসান শিবলী। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুলেল শুভেচছা জানানো হয়েছে।

এছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধা, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন এবং সাংবাদিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠান শেষে ফিতা কেটে নব নির্বাচিত চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু তার কার্যালয়ে প্রবেশ করেন। পরে উপজেলা পরিষদ ভবনে হলরুমে সদস্য বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন চেয়ারম্যানদের নিয়ে প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওয়ানা মার্জিয়া নিতু বলেন, জনগণের যে প্রত্যাশা সকলের সহযোগিতা নিয়ে তা পূরণ করবেন। তিনি সকালের কাছে সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, গত ২১ মে অনুষ্ঠিত গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয় প্রথম নারী উপজেলা চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু।

Share Now

এই বিভাগের আরও খবর