বগুড়ার ধর্ষণ মামলার আসামী ঝিনাইদহ থেকে গ্রেফতার

আপডেট: June 30, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার ধনুট থানার ধর্ষণ মামলার পালাতক আসামী সুকদেব মন্ডল(২৪) কে র‍্যাব-১২, বগুড়া ও র‍্যাব-৬ সিপিসি-২, ঝিনাইদহ এর যৌথ অভিযানে গ্রেফতার করেছে।

র‍্যাব-১২, বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন আজ রোববার বেলা সাড়ে ১১টায় এক প্রেস রিলিজে বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাবের পাঠানো প্রেস রিলিজ বলা হয়,নাটোর জেলার সিংড়া থানাধীন সোনাইডিঙ্গা গ্রামের একজন ভিকটিম এর সঙ্গে বগুড়ার ধনুট থানার পেঁচাবাড়ী গ্রামের নারায়ন চন্দ্র এর ছেলে আসামী সুকদেব মন্ডল দীর্ঘদিন মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এরই প্রেক্ষিতে গত ০২ জুন ২০২৪ ইং তারিখ আসামী সুকদেব ধনুট থানাধীন পেঁচিবাড়ী বাজারস্হ তার দোকানে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তীতে বিয়ে করতে অস্বীকার করায় ভিকটিম বাদী হয়ে ধনুট থানায় একটি অভিযোগ দায়ের করেন। যার পেক্ষিতে ধনুট থানার মামলা নং-১১,তারিখ ০২/০৬/২৪ ধারা- ২০০০সালের নারী ও শিশু নির্যাতন আইন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯(১) রুজু হয়।

ওই মামলার পর থেকেই র‍্যাব- আসামীক আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি শুরু করে।

এরই ফলশ্রুতিতে ২৯ জুন(শনিবার) ২২,০০ ঘটিকায় র‍্যাব-১২, বগুড়া ও র‍্যাব-০৬ সিপিসি-২ ঝিনাইদহ জেলা সদর থানাধীন বিষয়খালী এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষক সুকদেব মন্ডলকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‍্যাব-১২, বগুড়ার কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত ধর্ষক সুকদেব এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আজ রোববার বেলা সাড়ে ১১টায় বগুড়ার ধনুট থানায় সোপর্দ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর