বগুড়ায় ৮৬ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ০২

আপডেট: June 27, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ৮৬ কেজি গাঁজা ও গাঁজা বহনের কারসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- প্রাইভেট কার চালক মোঃ নজরুল ইসলাম(৪৯) ও কারে থাকা মোঃ বাবলু হোসেন (৪১) ২৭ জুন বৃহস্পতিবার বেলা ১২টার দিকে জেলা পুলিশের পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার সিগ্ধ আখতার এক প্রেস ব্রিফিংয়ে এব তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সুপার স্নিগ্ধ আখতার প্রেস ব্রিফিংয়ে বলেন,২৬ জুন(বুধবার) ডিবি পুলিশ বগুড়া সদর উপজেলার মাটিডালী বিমান মোড় এলাকায় থাকালীন গোপন সংবাদের ভিত্তি জানতে পারে যে,মাটিডালী বিমান মোড় এলাকায় একটি সিলভার রংয়ের প্রাইভেট কারে ২জন মাদক ব্যবসায়ী কুড়িগ্রাম হতে মাদকদ্রব্য গাঁজা বহন করে বগুড়ার দিকে আসিতেছে।

এমন সংবাদের ভিত্তিত্বে মাটিডালী বিমান মোড় নামক স্হানের ঢাকা- রংপুর মহাসড়কের উত্তর পার্শ্বে মাহাথীর হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্হাপন কতে বিভিন্ন যানবহন তল্লাশি করেছে।

এসময় উক্ত প্রাইভেট কারটি প্রোছিলে থামানোর সংকেত দিলে কাটি সংকেত অমান্য করে দ্রত বেগে চেকপোস্ট অতিক্রম করিয়া বগুড়া সদর থানাধীন সাবগ্রাম মোড়ের দিক যাইতে থাকে।

তাৎক্ষণিক বাদী,সঙ্গীয় অফিসার ফোর্সসহ ডিবির সরকারি মাইক্রো বাস যোগে উক্ত প্রাইভেট কারের পিছু নিতে থাকে। পাইভেট কারটি সাবগ্রাম মোড় অতিক্রম করিয়া গাবতলী থানা এলাকার দিকে যেতে থাক।

গাবতলী উপজেলার সোন্দাবাড়ী গ্রামস্হ সোন্দাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর কারটি থামাতে সক্ষম হয় ডিবি পুলিশ।

প্রাইভেটকারে থাকা চালক মোঃ নজরুল ইসলাম(৪৯) ও পাশের সিটে বসা মোঃ বাবলু হোসেন(৪১) কে, প্রাইভেট কারে কোনো অবৈধ মাদকদ্রব্য আছে কি না এ সংক্রান্ত জিজ্ঞাসাবাদ করলে তারা কোনো সন্তষজনক উত্তর দিতে না পারায় তথায় উপস্থিত সাক্ষী ও আরো লোকজনের উপস্থিতিতে তাদের সিলভার রংয়ের প্রাইভেট কারের বেক ডালার ভিতরে রক্ষিত ছোট-বড ২০টি পোটলায় সর্বমোট ৮৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত- আসামীরা হলেন- ১/মোঃআবুল হোসেন(৪১) পিতা-মোঃ খায়রুজ্জামান খয়রেত গ্রাম- কিশামত প্রাণকৃষ্ণ ২/মোঃ নজরুল ইসলাম (৪৯),পিতা- মৃত-বিয়াজ উদ্দিন, গ্রাম-অনন্তপুর উভয়ের থানা ফুলবাড়ী, জেলা কুড়িগ্রাম।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ গাবতলী মামলা রুজু করা হয়েছে। প্রকাশ থাকে যে,ধৃত আসামী মোঃ বাবলু হোসেন এর নামে ইতিপূর্বে ২টি মাদক মামলা রয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর