আর্জেন্টিনা ফুটবল প্রেমী মেহজাবীন ও তাসনিয়া ফারিণ

আপডেট: June 26, 2024 |

চলছে কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্ট। বিশ্বজুড়ে কোপা উন্মাদনায় মজেছেন ফুটবলপ্রেমীরা। বাংলাদেশেও যার প্রভাব দেখা যাচ্ছে। এ দেশে ফুটবলপ্রেমীর সংখ্যা অগণিত।

সাধারণ মানুষ থেকে শোবিজ তারকা, ফুটবলের কোনো টুর্নামেন্ট হলেই দুই ভাগে বিভক্ত হয়ে যায় দেশ। যার এক ভাগ আর্জেন্টিনার, আরেক ভাগ ব্রাজিলের। শোবিজ তারকাদেরও দেখা মেলে এই দুই ভাগে। এবার নিজ দলের সমর্থনে আমেরিকার মাটিতে দেখা মিলল দেশের দুই জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন ও তাসনিয়া ফারিণের।

আর্জেন্টিনা বনাম চিলির জমজমাট ম্যাচ দেখতে যুক্তরাষ্ট্রের নিউ জার্সির বিখ্যাত মেট লাইফ স্টেডিয়ামে খেলা দেখতে গিয়েছেন মেসিভক্ত অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও তাসনিয়া ফারিণ। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাসনিয়া ফারিণ তার ভেরিফায়েড ফেসবুক পেইজ থেকে মেহজাবিনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দুইজন ভক্ত-অনুরাগীর মাঝে আর্জেন্টিনার নীল-সাদা জার্সিতে এক ভিন্নলুকে ধরা দিয়েছেন।সেই পোস্টের কমেন্ট বক্সে ভক্ত-অনুরাগীরা এ দুই অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।আর্জেন্টিনার ভক্তরা জানাচ্ছেন নিজেদের ভালোবাসা।
আজকের ম্যাচে চিলিকে ১-০ গোলে হারায় আর্জেন্টিনা। ম্যাচের প্রথমার্ধের হতাশা আর দ্বিতীয়ার্ধে চাপের মুখে থাকায় শেষ পর্যন্ত লাউতারো মার্টিনেজকেই মাঠে নামাতে বাধ্য হন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। ৭৩ মিনিটে মাঠে নেমে মার্টিনেজ ৮৮ মিনিটে করেন দলের জয়সূচক গোল। লিওনেল মেসির কর্নার থেকে বল পেয়েছিলেন এই স্ট্রাইকার।সেখান থেকেই এলো জয়সূচক গোল। ১-০ গোলের এই জয়ে ৬ পয়েন্ট নিয়ে প্রথম দল হিসেবে কোপা আমেরিকার শেষ আটে পা রাখল আর্জেন্টিনা। গ্রুপে তারা আছে সবার ওপরে। ৩ পয়েন্ট নিয়ে কানাডা আছে দুইয়ে। চিলি এবং পেরু দুই দলেরই ঝুলিতে আছে ১ পয়েন্ট।

Share Now

এই বিভাগের আরও খবর